দেশের খবর - May 11, 2021

ডোমারে মাইক্রোবাস-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

নীলফামারীর ডোমার উপজেলায় মাইক্রোবাস ও মটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে মটর সাইকেল চালক নুর আলম আলিফ(২৭) নামের এক যুবক ঘটনাস্থলে মারা গেছে। মটর সাইকেলের অপর আরোহী মোস্তফা ছিটকে পড়ে আহত হন। মঙ্গলবার বিকালে ডোমার-ডিমলা সড়কের বোড়াগাড়ী ব্রীজের পশ্চিম পার্শে এই দুর্ঘটনা ঘটে।

নুর আলম পঞ্চগড়ের তেতুলিয়া উপজেলার গাছবাড়ী এলাকার মৃত আব্দুল কাদেরের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মটরসাইকেল যোগে বন্ধু মো. মোস্তাফাকে(২৭) নিয়ে রংপুর হতে ডোমার হয়ে নিজ বাড়ী তেতুলিয়ায় মটর সাইকেল যোগে ফিরছেন নুর আলম। ফেরার পথে দূর্ঘটনাস্থলে বিপরীত দিক থেকে ডোমার হতে গোমনাতীগামী একটি মাইক্রোবাসের ( ঢাকা মেট্রো চ-৫১- ০৮৮০)মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মটরসাইকেল চালক ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পিছনে থাকা অপর আরোহী মোস্তফা হাত ও পায়ে সামান্য আঘাত পেলেও আলিফ মাথায় গুরুত্বর আঘাত পায়। এলাকাবাসী তাদের উদ্ধার করে ওই মাইক্রোবাসে দ্রুত ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে দায়িত্বরত চিকিৎসক আলিফকে মৃতু ঘোষনা করে। চালক মাইক্রোবাসটি স্বাস্থ্য কমপ্লেক্সে চত্ত্বরে রেখে সু-কৌশলে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার ও মাইক্রোবাসটি আটক করে।

ডোমার থানার অফিসার ইনচার্জ মো. মোস্তাফিজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যাই। কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। মাইক্রোবাসটি আটক করা হয়েছে।


আরও পড়ুন