দেশের খবর - June 7, 2021

ডোমারে বসতবাড়ীতে গাঁজা চাষ

নীলফামারীর ডোমার উপজেলার কেতকীবাড়ীর মজিবর রহমান ওরফে উনাশি বুড়া (৬৬) এর বাড়ী হতে মাদকদ্রব্য কাঁচা গাঁজার গাছ উদ্ধার করেছে থানা পুলিশ।

রবিবার সন্ধ্যায় চিলাহাটী তদন্ত কেন্দ্রের উপ পরিদর্শক আব্দুস সালাম গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে বসতবাড়ী থেকে গাঁজার গাছ উদ্ধার করেন। গাছ উদ্ধার হলেও পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় গাঁজা চাষকারী মজিবর রহমান।

মজিবর রহমান কেতকীবাড়ী ইউনিয়নের দক্ষিন চাঁন্দখানা শান্তিপাড়া গ্রামের মৃত নবির উদ্দিনের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, মজিবর রহমান বসতবাড়ীতে এলাকার লোকজনের অগোচরে মাদকদ্রব্য গাঁজা চাষ করে আসছেন। উক্ত চাষাবাদকৃত কাঁচা গাঁজার গাছগুলো বিক্রির নিমিত্তে কর্তন করেন। মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি পরিচালনা সময়কালীন এমন একটি খবর আসে তদশন্ত কেন্দ্রের উপ পরিদর্শক আব্দুস সালামের কাছে। তিনি অভিযান চলাকালিন সময়ে পুলিশের উপস্থিতি টের পেয়ে গাঁজার গাছগুলো নিজ বসতবাড়ী সংলগ্ন কচু,মরিচ ক্ষেতের পাশে কলা গাছের গোড়ায় রেখে সু-কৌশলে পালিয়ে যায়। এঘটনায় মজিবরকে আসামী করে পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ৭ জুন একটি মামলা দায়ের করেন।

ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান গাঁজার গাছ উদ্ধার ও মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামীকে দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।


আরও পড়ুন