দেশের খবর - June 26, 2021

ডোমারে গরীব-দুস্থ মানুষের সেবায় পল্লী এ্যাম্বুলেন্স

নীলফামারীর ডোমারে আর্তমানবতার সেবায় নিয়োজিত একটি অ-রাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন “সোহাগ সুখ পল্লী”র উদ্যোগে অসহায়,গরীব,দুস্থ মানুষের জন্য এ্যাম্বুলেন্স সেবার শুভ উদ্বোধন, মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। ২০১৭ সালের ২৪ এপ্রিল ডোমারে এই সংগঠনটি প্রতিষ্ঠিত হয়। তখন থেকে গরীব অসহায় দুস্থ মানুষের সেবায় কাজ করে যাচ্ছে সংগঠনটি। এবার ব্যতিক্রমধর্মী উদ্দ্যোগ নেয় সংগঠনটি। অসহায়,গরীব মানুষের সেবার জন্য ক্রয় করেন এ্যাম্বুলেন্স।

শনিবার (২৬ জুন) দুপুরে পৌর এলাকার ছোট রাউতা কাজী পাড়া পল্লী নিবাসে ভিডিও কনফারেন্সের মাধ্যমে “সোহাগ সুখ পল্লী” এ্যাম্বুলেন্সটির শুভ উদ্বোধন করেন সংগঠনটির প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা মিজানুর রহমান সোহাগ। এসময় সোহাগ সুখ পল্লী সংগঠনের উপদেষ্টা রাশেদুঁজ্জামান রাশেদ,রতন কুমার রায়, সংগঠক শুভ ভৌমিক, সেচ্ছাসেবী সদস্য তপু রায়,আরিফ বিন রশিদ দ্বীপ,রাকিবুল হাসান রাকিব,নুরুজ্জামান,গোপাল রায়,সোনারায়সহ সকল সদস্য উপস্থিত ছিলেন।

প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা মিজানুর রহমান সোহাগ জানান, আত্ম মানবতার সেবায় নিজেকে নিয়োজিত রাখতে এলাকার গরীব,অসহায়,দুস্থ মানুষের জন্য এই এ্যাম্বুলেন্স সেবা চালু করা হয়েছে। মধ্যবৃত্ত ও নি¤œবৃত্ত রোগীর জন্য স্বল্প খরচে এবং একদম অসহায় গরীব মানুষের জন্য সংগঠনের পক্ষ থেকে ফ্রি সার্ভিস সেবা প্রদান করা হবে। সংগঠনটির এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে এলাকার সচেতন মহল।


আরও পড়ুন