কটিয়াদী - July 11, 2021

কটিয়াদীতে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার

কিশোরগঞ্জের কটিয়াদীতে মহরম আলী (৪০) নামে এক কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তার শরীরে একাধিক ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে বলে পুলিশ জানিয়েছে। তিনি চান্দপুর ইউনিয়নের চারিয়া গ্রামের ফতে আলীর ছেলে।

রবিবার সকালে উপজেলার মুমুরদিয়া ইউনিয়নের জোয়ারিয়া গ্রামে রাস্তার পাশে পড়ে থাকা অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। কে বা কারা তাকে হত্যা করে লাশ রাস্তার পাশে ফেলে রেখে যায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার দুপুরে খাওয়া দাওয়ার পর বাড়ি থেকে বের হন মহরম আলী। কিন্তু রাতে আর বাড়িতে ফিরে আসেনি তিনি। রাতে স্বজনরা তার মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করলেও ফোনটি বন্ধ পাওয়া যায়। রাতে আশপাশের অনেক স্থানে খোঁজাখুঁজি করেও কোন সন্ধান পাওয়া যায়নি তার। সকালে পার্শ্ববর্তী মুমুরদিয়া ইউনিয়নের জোয়ারিয়া গ্রামে সংস্কারাধীন রাস্তার পাশে অজ্ঞাত ব্যক্তির লাশ পড়ে থাকার খবর পেয়ে পরিবারের সদস্যরা গিয়ে তার লাশ সনাক্ত করেন।

কটিয়াদী মডেল থানার ওসি এসএম শাহাদত হোসেন বলেন, লাশ উদ্ধারের পর সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য কিশোগরঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে। হত্যার রহস্য উদঘাটন ও দোষীদের গ্রেফতারে চেষ্টা চলছে বলে তিনি জানান।


আরও পড়ুন