বাজিতপুর - July 19, 2021

বাজিতপুরে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ২

কিশোরগঞ্জের বাজিতপুরে ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে সুমন মিয়া (৪০) ও মারুফ মিয়া (৩৫) নামে মোটর সাইকেলের দুই আরোহী নিহত হয়েছে। এছাড়া মোটর সাইকেলের অপর আরোহী সোহাগ মিয়া (৩০) গুরুতর আহত হয়েছে।

সোমবার (১৯ জুলাই) বিকালে ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের বাজিতপুর উপজেলার পিরিজপুর হাজী বাড়ি এলাকায় এ সড়ক দুর্ঘটনাটি ঘটে।

নিহতদের মধ্যে সুমন মিয়া জেলার ভৈরবের কালিকাপ্রসাদ এলাকার সেলিম মিয়ার ছেলে এবং মারুফ মিয়া একই এলাকার মৃত ইয়াকুব ভূঁইয়ার ছেলে। অন্যদিকে আহত সোহাগ মিয়াও একই এলাকার।

পুলিশ জানায়, সোমবার (১৯ জুলাই) বিকালে একটি মোটর সাইকেলে (ঢাকা মেট্রো ল-৩৮-৭৮৫২) করে সুমন, মারুফ ও সোহাগ বাড়ি ফিরছিল। বিকাল সাড়ে ৫টার দিকে ভৈরব থেকে কিশোরগঞ্জগামী একটি ট্রাক (চুয়াডাঙ্গা ট-১১-০০৩৫) পিরিজপুর হাজী বাড়ি এলাকা অতিক্রম করার সময় বিপরীত দিক থেকে আসা মোটর সাইকেলটির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে মোটর সাইকেলের তিন আরোহীর মধ্যে সুমন ও মারুফ ঘটনাস্থলেই মারা যায়। এছাড়া সোহাগ গুরুতর আহত হয়। গুরুতর আহত সোহাগকে এলাকাবাসী উদ্ধার করে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করান।

নিহত দুইজনের লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আরও পড়ুন