নিকলীতে বজ্রপাতে নিহত ২

কিশোরগঞ্জের নিকলীতে হাওরে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে জলহু মিয়া (৫০) ও শফিকুল (৩৫) নামে দুই জেলে নিহত হয়েছেন। এ ঘটনায় কামরুল (৩৫) ও মোতালেব (৪৫) নামে আরো দুইজন জেলে আহত হয়েছেন।

মঙ্গলবার (৩ আগস্ট) দিবাগত রাত ১টার দিকে নিকলী উপজেলার কারপাশা ইউনিয়নের শহরমূল গ্রাম সংলগ্ন বড় হাওরে বজ্রপাতে এই হতাহতের ঘটনাটি ঘটে।

নিহত দুইজনের মধ্যে জলহু মিয়া নিকলী উপজেলার কারপাশা ইউনিয়নের শহরমূল আউলিয়াভিটা গ্রামের মৃত আসলাম উদ্দিনের ছেলে এবং শফিকুল একই ইউনিয়নের শহরমূল গাছগড়িয়া হাটির খেলু মিয়ার ছেলে। অন্যদিকে আহত দুইজনের মধ্যে কামরুল একই ইউনিয়নের শহরমূল উত্তর হাটির কাঞ্চন মিয়ার ছেলে এবং মোতালিব একই গ্রামের মৃত সৈয়দ আলীর ছেলে।

স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার (৩ আগস্ট) রাতে ১০ জনের একটি স্থানীয় জেলে দল নৌকা নিয়ে নিকলী ও করিমগঞ্জ উপজেলার সীমান্তবর্তী এলাকার বড় হাওরে বেড়জাল দিয়ে মাছ ধরতে যায়। রাত ১টার দিকে বৃষ্টিপাতের মধ্যে জেলে দলটির জেলেদের কেউ নৌকায় আবার কেউ হাওরের পানিতে থেকে মাছ ধরার সময় বজ্রপাতের ঘটনা ঘটে। এতে জলহু মিয়া, শফিকুল, কামরুল ও মোতালেব নামে চার জেলে গুরুতর আহত হন। তাদেরকে উদ্ধার করে নিকলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক জলহু মিয়া ও শফিকুলকে মৃত ঘোষণা করেন।


আরও পড়ুন