ইটনা - August 14, 2021

ইটনায় ছাত্রলীগের উদ্যােগে ভ্যাকসিন রেজিস্ট্রেশন ক্যাম্প

ইটনা উপজেলার মৃগা ইউনিয়ন ছাত্রলীগে উদ্যােগে করোনা ভাইরাসের ভ্যাকসিন গ্রহনের রেজিষ্ট্রেশন পয়েন্ট চালু করা হয়েছে। শনিবার সকালে জনতাগঞ্জ বাজারে আওয়ামী লীগের দলীয় কার্যালয় ও আনন্দ বাজারে একযোগে দুটি রেজিস্ট্রেশন ক্যাম্প উদ্ধোধন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান ছিদ্দিকুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান ভুট্টো, সহ-সভাপতি কাসেম মেম্বার, উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক আলমগীর ফরিদ, ছাত্রলীগ নেতা গোলাম কিবরিয়া, মোঃলিটন মিয়া, মুজাহিদ সরকার, রিয়াদ মিয়া প্রমুখ।
স্বাগত বক্তব্যে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান ভুট্টো বলেন উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক আলমগীর ফরিদ এর সহযোগিতায় মৃগা ইউনিয়ন ছাত্রলীগ সরকারের গণ টিকা কার্যক্রমে সহযোগীতা সহ ইউনিয়ন বাসীর টিকা গ্রহনে বিনামূল্যে রেজিস্ট্রেশন করার উদ্যােগ ধন্যবাদ জানান। তিনি ইউনিয়ন বাসীকে আহবান জানান দুটি ক্যাম্পে প্রতিদিন সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত টিকা গ্রহনে আগ্রহীরা নিজেদের মোবাইল ফোন ও জাতীয় পরিচয় প্রত্র নিয়ে গেলে সেচ্ছাসেবকরা বিনামূল্য রেজিস্ট্রেশন করে দিবে।

আরও পড়ুন