বিনোদন - August 19, 2021

গোপনে বাগদান সেরেছেন ভিকি-ক্যাটরিনা!

বলিউডের এই সময়ের সবচেয়ে আলোচিত জুটি ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। দুজনের ঘনিষ্ঠতা নিয়ে নানা গুঞ্জন শোনা যায়।

বুধবার (১৮ আগস্ট) থেকে বলিউড পাড়ায় আলোচনা শুরু হয়েছে গোপনে নাকি বাগদান সেরেছেন ভিকি-ক্যাটরিনা!
মুম্বাইয়ের এক ফটোগ্রাফার সম্প্রতি একটি ছবি শেয়ার করে লেখেন, ভিকি ও ক্যাটরিনার বাগদান হয়েছে। এর কিছুদিন আগে মুম্বাইয়ে কিছু নিউজ পোর্টালে প্রকাশিত হয় শিগগিরই ভিকি-ক্যাটরিনার রোকা অনুষ্ঠান হতে চলেছে। এরপর থেকেই তাদের বাগদান সম্পন্ন হওয়ার খবর ছড়িয়ে পড়ে।

তবে এই খবরটি কতোটা সত্যি তা নিয়েও চলছে জল্পনা। তবে নেটিজেনরা এই খবরে খুবই উত্তেজিত। অনেকে ভিকি-ক্যাটরিনাকে শুভেচ্ছাও জানাচ্ছেন। যদিও বাগদানের বিষয়ে এখনও ভিকি-ক্যাটরিনার পক্ষ থেকে কোনো ঘোষণা আসেনি।

বলিউডের গুঞ্জন, বলিউডের বিভিন্ন অনুষ্ঠান, পার্টিতে একসঙ্গে হাজির হতে দেখা গিয়েছে ভিকি-ক্যাটরিনাকে। সম্প্রতি, সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদবানী অভিনীত ‘শেরশাহ’ সিনেমার বিশেষ প্রদর্শনীতেও একসঙ্গে হাজির হয়েছিলেন এই জুটি। তবে প্রেক্ষাগৃহ থেকে বের হওয়ার সময় আলাদা বের হন তারা।

ক্যাটরিনার সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে ভিকি অভিনেত্রী হারলিন শেঠির সঙ্গে প্রেম করেছেন। সে সময় কাটরিনা অভিনেতা রনবীর কাপুরের সঙ্গে সম্পর্কে ছিলেন।

প্রসঙ্গত, মুক্তির অপেক্ষায় রয়েছে ক্যাটরিনা অভিনীত ‘সূর্যবংশী’, ‘ফোন বুথ’ সিনেমা। এছাড়া দক্ষিণের অভিনেতা বিজয় দেবেড়কোন্ডার সঙ্গেও একটি সিনেমায় কাজ করছেন ক্যাটরিনা। পাশাপাশি সালমান খানের সঙ্গেই ‘টাইগার ৩’র শুটিং শুরু করেছেন তিনি।


আরও পড়ুন