পাকুন্দিয়া - August 20, 2021

পাকুন্দিয়ায় সিএনজির চাপায় নিহত ১

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় সিএনজিচালিত অটোরিকশার চাপায় মাইন উদ্দিন ওরফে মানিক মিয়া (৬৫) নামে এক বাই-সাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার (২০ আগস্ট) সকাল সোয়া ৮টার দিকে শ্রীরামদী জামতলা বাজারে এই সড়ক দুর্ঘটনাটি ঘটে।

এ ঘটনায় সিএনজিসহ চালক হাদিস (২৮) কে আটক করা হয়েছে। সে জেলার করিমগঞ্জ উপজেলার নিয়ামতপুরের আব্দুস ছাত্তারের ছেলে।

অন্যদিকে নিহত মাইন উদ্দিন ওরফে মানিক মিয়া পাকুন্দিয়া উপজেলার নারান্দী ইউনিয়নের গাংকুল পাড়া গ্রামের মৃত আব্দুল হাই এর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শুক্রবার (২০ আগস্ট) সকালে উপজেলার পোড়াবাড়িয়া এলাকার মেয়ের বাড়ি থেকে বাই-সাইকেলে করে গাংকুল পাড়ার গ্রামের নিজবাড়িতে ফিরছিলেন মাইন উদ্দিন ওরফে মানিক মিয়া।

পথে সকাল সোয়া ৮টার দিকে শ্রীরামদী জামতলা বাজারে সিএনজির সাথে সংঘর্ষ হলে বাই-সাইকেল বাঁচাতে গিয়ে সিএনজির নিচে পড়ে যান মাইন উদ্দিন ওরফে মানিক মিয়া।

এতে তিনি গুরুতর আহত হলে আশঙ্কাজনক অবস্থায় কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে থেকে বেলা সাড়ে ১২টার দিকে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পাকুন্দিয়া থানার ওসি মো. সারোয়ার জাহান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।


আরও পড়ুন