কটিয়াদী - August 21, 2021

কটিয়াদীতে হত্যা মামলার আসামী গ্রেফতার

কিশোরগঞ্জের কটিয়াদীতে অবসরপ্রাপ্ত আনসার ব্যাটালিয়ন সদস্য নূর মিয়া হত্যা মামলার অন্যতম আসামী মোতালিব মিয়াকে (২০) গ্রেফতার করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩ ভৈরব ক্যাম্পের একটি দল। তিনি কটিয়াদী উপজেলার কামারকোণা গ্রামের আলতু ভূইয়ার ছেলে। শনিবার ভোরে কামারকোণা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব সূত্র জানায়, গত ১৫ আগস্ট কামারকোণা গ্রামের নিজ বাড়িতে খুন হন নূর মিয়া। আসামীরা তার আত্মীয়। জমি নিয়ে প্রায়ই তাদের মধ্যে ঝগড়া হত। ঘটনার দিন নূর মিয়া জমিতে ঘর তৈরি করতে গেলে আসামীরা বাধা দেয়। এক পর্যায়ে এলোপাতাড়িভাবে মারধর করে। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক নূর মিয়াকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে কটিয়াদী থানায় মামলা হলে আসামীদের ব্যাপারে র‌্যাব গোয়েন্দা নজরদারি শুরু করে। এরই পরিপ্রেক্ষিতে শনিবার ভোরে কামারকোণা গ্রাম থেকে আসামী মোতালিব মিয়াকে গ্রেফতার করা হয়।

র‌্যাবের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, আসামী মোতালিব মিয়াকে গ্রেফতার দেখিয়ে কটিয়াদী থানায় সোপর্দ করা হয়েছে। মামলার অন্য আসামীদের গ্রেফতারে র‌্যাবের গোয়েন্দা নজরদারি অব্যাহত রয়েছে বলে তিনি জানান।


আরও পড়ুন