করিমগঞ্জ - August 27, 2021

সাবেক এমপি ড. মিজানুল হকের জানাযা দুপুর ২টায় অনুষ্ঠিত হবে

কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) আসনের সাবেক সংসদ সদস্য ড. মিজানুল হক আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মরহুমের জামাজের জানাযা আগামীকাল ২৮ আগষ্ট শনিবার দুপুর ২টায় করিমগঞ্জ সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি দীর্ঘদিন যাবৎ কিডনি ও লিভার সমস্যাসহ নানা রোগে ভুগছিলেন বলে জানা গেছে। গত ২০ আগস্ট তাকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপতালে ভর্তি করা হয়।

ড. মিজানুল হক বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) সাবেক শিক্ষক ছিলেন। তিনি ১৯৯১ ও ১৯৯৬ সালে জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ, তাড়াইল) আসনে আওয়ামী লীগ থেকে দু’বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে, আত্মীয় স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

প্রবীন রাজনৈতিক নেতা ও শিক্ষাবিদের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে কিশোরগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুল হক চুন্নু ও সাবেক শিক্ষামন্ত্রী ড. ওসমান ফারুক গভীর শোক প্রকাশ করেন।


আরও পড়ুন