কিশোরগঞ্জে হাছু ডাকাতকে কুপিয়ে হত্যার ঘটনায় মামলা

কিশোরগঞ্জের ত্রাস হিসেবে পরিচিত তালিকাভুক্ত সন্ত্রাসী হাছু বাহিনীর প্রধান মো. আবু হানিফ ওরফে হাছু (৪৫) কে কুপিয়ে হত্যার ঘটনায় থানায় মামলা হয়েছে। রোববার (২৯ আগস্ট) দুপুরে নিহত আবু হানিফ ওরফে হাছুর স্ত্রী ঝর্ণা বেগম বাদী হয়ে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলাটি দায়ের করেন। মামলায় ২১ জনের নামোল্লেখ এবং অজ্ঞাত ১০/১২ জনকে আসামি করা হয়েছে।

মামলায় প্রধান আসামি করা হয়েছে কিশোরগঞ্জ সদর উপজেলার লতিফপুর এলাকার বাসিন্দা জালাল উদ্দিনকে। ফিসারি থেকে মাছ ধরে নেয়ায় বাধা দেওয়ায় আসামিরা এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটিয়েছে বলে মামলায় অভিযোগ করা হয়েছে।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক এসব তথ্য নিশ্চিত করে জানান, আসামিদের ধরতে পুলিশ কাজ করছে।

প্রসঙ্গত, গত শুক্রবার (২৭ আগস্ট) ভোরে কিশোরগঞ্জ সদর উপজেলার বিন্নাটি ইউনিয়নের ধনাইল শ্যামনগর গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত মো. আবু হানিফ ওরফে হাছু কিশোরগঞ্জ জেলা শহরের হারুয়া এলাকার মৃত নূরু মিয়ার ছেলে।

হত্যা, ডাকাতি, অপহরণ, ভূমিদস্যুতা, সন্ত্রাস, অস্ত্র, চাঁদাবাজিসহ নানা অভিযোগে তার বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় অসংখ্য মামলা রয়েছে। এর মধ্যে কেবল কিশোরগঞ্জ সদর মডেল থানাতেই রয়েছে ১২টি মামলা। এগুলোর মধ্যে হত্যা, ডাকাতি, অস্ত্রবাজি, মাদক, পুলিশ এসল্ট, জমি দখল, নারী নির্যাতন ও চাঁদাবাজির মামলা রয়েছে। পার্শ্ববর্তী হোসেনপুর থানায় অস্ত্র আইনে ও জমি জবরদখলের একাধিক মামলা রয়েছে। এছাড়া মামলার বাইরেও তার বিরুদ্ধে অসংখ্য অপকর্মের অভিযোগ রয়েছে।


আরও পড়ুন