হোসেনপুর - September 7, 2021

হোসেনপুরে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষক নিহত

এস এম হৃদয়, হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি : হোসেনপুরে সড়ক দুর্ঘটনায় ফজলুর রহমান বাচ্চু (৪৬) নামে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকের মৃত্যু হয়েছে। সোমবার বিকালে উপজেলার সিদলা ইউনিয়নের নীলের কুঠির মোড় এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

তিনি উপজেলার পিপলাকান্দি গ্রামের মৃত আবেদ আলী মাষ্টারের দ্বিতীয় ছেলে ও রানীখামার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কর্মরত সহকারী শিক্ষক ছিলেন।

স্থানীয়রা জানান, সোমবার বিকালে স্কুল থেকে ব্যাটারিচালিত অটোরিকসায় করে হোসেনপুর সদরে ফেরার পথে নীলের কুঠির ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রের কাছে অটোরিকসাটি গাছের সাথে ধাক্কা লেগে উল্টে গেলে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে হোসেনপুর হাসপাতালে নিয়ে যায়। তাকে উন্নত চিকিৎসার জন্য কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মো. সাদিকুর রহমান এক শোক বার্তায় বলেন, আগামী ১২ সেপ্টেম্বর শিক্ষা প্রতিষ্ঠান খোলার প্রস্তুতি হিসেবে বিদ্যালয়ের শ্রেণী কক্ষ পরিস্কার করে তিনিসহ আরো দুইজন শিক্ষক স্কুল থেকে হোসেনপুর আসার পথে দূর্ঘটনার শিকার হন।

তার অকাল মৃত্যুতে উপজেলা প্রাথমিক শিক্ষক সমতির সভাপতি মো: মোস্তাফিজুর রহমান ও সাধারণ সম্পাদক মো: আলাউদ্দিন গভীর শোক প্রকাশ করেছেন।


আরও পড়ুন