দেশের খবর - September 20, 2021

সুনামগঞ্জে সন্ত্রাসী‌দের হামলায় ব্যবসায়ী খুন

সুনামগঞ্জের ছাত‌ক উপজেলার গোবিন্দগঞ্জ আখলাকুর রহমান ওরফে আকলিস (৩৫) নামে এক ক্ষুদ্র ব‌্যবয়া‌য়ি দোকান থেকে বাইসাই‌কেল চা‌লি‌য়ে বা‌ড়ি‌তে যাবার প‌থে সন্ত্রাসী‌দের হামলায় ছুরিকাঘাতে খুন হয়েছেন। এ ঘটনায় এলাকায় ক্ষুদ্র ব‌্যবসা‌য়িরা চরম আতং‌ক দেখা দি‌য়ে‌ছে।

গত রোববার রা‌তে উপ‌জেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের বুড়াইগাও ও মোল্লাআতা গ্রামের সাম‌নে এ ঘটনা ঘ‌টে।

সে উপ‌জেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের মোল্লাআতা গ্রামের জহুর আলীর ছেলে।

জানাযায়, গোবিন্দগঞ্জ ট্রা‌ফিক প‌য়ে‌ন্টে জাপার নেতা আবুল লেইছ মোহাম্মদ কাহারের মার্কেটের সামনে ফুটপাতে একটি ভূষিমালের মামা ভা‌গিনা না‌মে দোকান দি‌য়ে আস‌ছে দীঘ‌দিন ধরেই। গত রোববার তার ভা‌গিনা আলীহো‌সেন দোকানের তার মামা‌কে গো‌বিন্দগঞ্জ ট্রা‌ফিক প‌য়েন্ট রে‌খে আ‌গে বাইসাই‌কেল নি‌য়ে বা‌ড়িতে চ‌লে যায়। দোকানে ব‌কেয়া পাওনা টাকা সংগ্রহ ক‌রে টাকা পয়সা নি‌য়ে বাড়িতে বাইসাই‌কেলযো‌গে যাওয়ার পথে রাত ১০টায় সময় বুড়াইর গাও গ্রা‌মের দ‌ক্ষিনে তার বাইসাই‌কেল আট‌কি‌য়ে তা‌কে হত‌্যা ক‌রে টাকা পয়সা ছি‌নি‌য়ে নেন সন্ত্রাসীরা।

এসময় সিএন‌জি চা‌লিত গা‌ড়ি রাস্তায় এক‌টি বাইসাইকেল প‌ড়ে আ‌ছে, লাইট চল‌ছে এ চিত্র দে‌খে গা‌ড়ি চালক আশপাশ এলাকায় খবর দেয়। তার র‌ক্তের দাগ দে‌খে চিহৃ দে‌খে ক্ষে‌তে ধা‌নে জ‌মি‌নে এক‌টি লাশ প‌ড়ে আ‌ছে। এ ঘটনার খবর পে‌য়ে থানার ওসি শেখ নাজিম উদ্দিন ও গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আখলাকুর রহমান,ইউ‌পি মেম্বার সুরেতাজ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা ঘটনাস্থ‌লে আসেন। তার লাশ রা‌তেই পু‌লিশ উদ্ধার করে গত সোমবার সকা‌লে সুনামগঞ্জ সদর হাসপাতা‌লে প্রেরন ক‌রে‌ছে।

এব‌্যাপারে ওসি শেখ নাজিম উদ্দিন এ ঘটনার সত‌্যতা নি‌শ্চিত ক‌রে ব‌লেন দৃবৃত্তরা একা‌ধিক ছুরিকাঘাতে তা‌কে হত‌্যা করা হয়।


আরও পড়ুন