ডুমুরিয়ায় ট্রাক-অটোরিকশা ডোবায়, নিহত ৪

খুলনায় সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ ৪ জন নিহত হয়েছেন। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দুপুর সোয়া ১টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের পূর্ব জিলেরডাঙ্গায় এ ঘটনা ঘটে। ট্রাকচালক রাকিব শেখকে আটক করেছে পুলিশ। রাকিব দিঘলিয়ার মহসীন শেখের ছেলে।

নিহতরা হলেন অটোরিকশাচালক ডুমুরিয়ার শরাফপুরের জাকারিয়া সরদারের ছেলে ইলিয়াস সরদার (৪৫), একই উপজেলার রুদাঘরা গ্রামের মহিউদ্দিনের মেয়ে রেশমা খাতুন (৪৫), শরাফপুরের বাবু (২৮) ও তার স্ত্রী শিউলী (২০)।

ডুমুরিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুর রহমান জানান, বালুভর্তি ট্রাক ও যাত্রীবাহী অটোরিকশা খুলনার দিকে যাচ্ছিল। ট্রাককে ওভারটেক করতে গেলে ট্রাকের বাম্পারে আটকে যায় অটোরিকশাটি। এতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক ও অটোরিকশা দুটোই খাদে পড়ে যায়। অটোরিকশার ওপর বালুভর্তি ট্রাকটি পড়ায় সেটি পানির মধ্যে ট্রাকের নিচে চাপা পড়ে। সেখান থেকে কেউ আর বের হতে পারেননি।

ঘটনার পরপর স্থানীয় লোকজন রেশমা নামে এক নারীর লাশ উদ্ধার করেন। পরে ডুমুরিয়া ফায়ার সার্ভিসের ডুবুরিরা প্রায় ৪ ঘণ্টার চেষ্টায় পানির ভেতর থেকে আরও তিনজনের লাশ উদ্ধার করেন। অটোরিকশাটি উদ্ধারের চেষ্টা চলছে। এক শিশু এখনো ডোবায় থাকতে পারে বলে সন্দেহ করা হচ্ছে। চালক রাকিবকে আটক করা হয়েছে।

এদিকে দুর্ঘটনার পর উদ্ধারকাজ চলার সময় খুলনা-সাতক্ষীরা মহাসড়কে প্রায় ৪ ঘণ্টা যানবাহন চলাচলে বিঘ্ন ঘটে। এতে রাস্তার দুপাশে শত শত যানবাহন আটকা পড়ে। বিকাল ৫টায় উদ্ধারকাজ শেষ হলে যান চলাচল স্বাভাবিক হয়।


আরও পড়ুন