কিশোরগঞ্জে রান্না করা মাংস ও ডিমসহ মুরগি চোর আটক

কিশোরগঞ্জের যশোদল থেকে হক পোল্ট্রি ফার্মের মুরগী চোরের অভিযোগে ডিম ও রান্নাকরা গোস্তসহ ১জনকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, রবিবার আনুমানিক রাত তিনটা থেকে চারটার ভেতরে পোল্ট্রি রক্ষা জাতীয় পরিষদ কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি একে ফজলুল হকের মুরগীর খামারের কর্মচারীর কক্ষের নেট কেটে প্রবেশ করে টিভির উপরে রাখা চাবির ছড়া নিয়ে দুটি মুরগীর শেডের দরজার তালা খুলে আট হাজার আটশত টাকার মূল্যোর এগারোশতটি ডিম ও চব্বিশ হাজার টাকা মূল্যোর চল্লিশটি ডিমপাড়া মুরগী এবং ফার্মের কর্মচারী ইয়াছিনের উনিশ হাজার টাকা মুল্যোর একটি স্মার্ট ফোন চুরি করে নিয়ে যায় দুর্বৃত্তরা।

এ বিষয়ে পোল্ট্রি রক্ষা জাতীয় পরিষদ কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি হক পোল্ট্রি ফার্মের সত্ত্বাধিকারী একে ফজলুল হক বাদী হয়ে কিশোরগঞ্জ মডেল থানায় অভিযোগ দায়ের করলে থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌছে যশোদল দামপাটুলীর আ.মান্নানের পুত্র জসিম উদ্দিনের বাড়িতে অনুসন্ধান চালিয়ে ৯ ক্যারেট ডিম ও চুরে যাওয়া মুরগীর ১ ডেক্সী গোস্ত এবং একটি স্মাট ফোন উদ্ধার করে।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বকর ছিদ্দিক বিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, চুরে যাওয়া ডিম ও মুরগীর গোস্ত এবং স্মার্টফোন উদ্ধারসহ মুরগী চোরকে আটক করা হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।


আরও পড়ুন