দেশের খবর - October 20, 2021

আশুলিয়ায় বাবাকে বটি দিয়ে কুপিয়ে হত্যা, ছেলে গ্রেপ্তার

আশুলিয়ায় চাঞ্চল্যকর বাবাকে খুনের ঘটনায় সন্তান আফাজ উদ্দিনকে (৪০) ঢাকার ধামরাই থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব। এ সময় একটি রক্তমাখা বটি, রক্তমাখা বিছানার চাদর ও রক্তমাখা লুঙ্গি উদ্ধার করা হয়েছে।

বুধবার ভোররাতে ধামরাই উপজেলার কুশুরা ইউনিয়নের মিসকিন শাহ রহমতুল্লাহ মাজারে অভিযান চালিয়ে আফাজ উদ্দিনকে গ্রেপ্তার করা হয়। নিহত বাবা নুর মোহাম্মদ শিমুলিয়ার টেঙ্গুরি এলাকার বাসিন্দা।

র‍্যাব সূত্রে জানা যায়, গত ১৯ অক্টোবর ভোররাতে আশুলিয়ার শিমুলিয়া এলাকায় বাবা নুর মোহাম্মদকে বটি দা দিয়ে কুপিয়ে হত্যা করে সন্তান আফাজ উদ্দিন। ঘটনার পর সে আত্মগোপনে চলে যায়। এ ঘটনায় আশুলিয়া থানায় মামলা দায়ের হলে ছায়াতদন্ত শুরু করে র‍্যাব। পরে বুধবার ভোর ৪টার দিকে ধামরাইয়ে অভিযান চালিয়ে আফাজ উদ্দিনকে গ্রেপ্তার করা হয়। উদ্ধার করা হয় হত্যার আলামত।

পুলিশ জানায়, আসামি আফাজ মানসিক ভারসাম্যহীন ছিল। ২০০৬ সাল থেকে মানসিক রোগের চিকিৎসা চলছিল তার। সেদিন ভোরে আফাজ উদ্দিন তার বাবাকে বটি দিয়ে কুপিয়ে হত্যার পর পালিয়ে যায়।

র‍্যাব-৪ সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট রাকিব মাহমুদ খান জানান, আফাজ উদ্দিনকে গ্রেপ্তার করে প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার সাথে তার জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে আইনাগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


আরও পড়ুন