muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

ছাগলের গাছ খাওয়া নিয়ে দ্বন্দ্ব, ভাগ্নের হাতে খালু খুন

বগুড়ার সারিয়াকান্দি উপজেলার দুর্গম চরে ছাগলের গাছ খাওয়াকে কেন্দ্র করে ভাগ্নের লাঠির আঘাতে সাহেব আলী (৪৮) নামে একজন নিহত হয়েছেন। গতকাল বুধবার রাত ৯টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকায় উন্নত চিকিৎসার জন্য নেওয়ার পথে তিনি মারা যান।

আজ বৃহস্পতিবার দুপুরে সারিয়াকান্দি থানার চন্দনবাইশা তদন্ত কেন্দ্রের পুলিশ নিহতের লাশ তার বাড়ি থেকে উদ্ধার করেছে। সাহেব আলীর বাড়ি উপজেলার বোহাইল ইউনিয়নের দক্ষিণ শংকরপুর চরে।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে সাহেব আলীর ছাগল তার ভায়রা আফতাব আলীর ফলজ গাছ খায়। এ নিয়ে দুপুর আড়াইটায় দুজনের মধ্যে বাক-বিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে আফতাব আলীর ছেলে মমিন লাঠি দিয়ে তার খালুর মাথায় গুরুতর আঘাত করেন। পরে স্থানীয়রা সাহেব আলীকে উদ্ধার করে প্রথমে মাদারগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে এ ভর্তি করান। সেখানে তার অবস্থার অবনতি হলে জামালপুর জেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরবর্তী ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানেও অবস্থার অবনতি হলে ঢাকায় নেওয়ার পথে বুধবার রাতে তিনি মারা যান।

সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, ঘটনাস্থল একদম দুর্গম চরে। আমরা লাশ উদ্ধার করে নৌকা যোগে ময়নাতদন্তের জন্য নিয়ে আসছি। এ ঘটনায় এখনো কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

Tags: