রাজনীতি - November 6, 2021

নৌকার বিপক্ষে কাজ করায় ছাত্রলীগের ৫ নেতাকে অব্যাহতি

শরীয়তপুর সদর উপজেলার শৌলপাড়া ইউনিয়ন পরিষদ ও রুদ্রকর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে নৌকার বিপক্ষে কাজ করার অভিযোগে ছাত্রলীগের পাঁচ নেতাকে অব্যাহতি দিয়েছে উপজেলা ছাত্রলীগ। আজ শনিবার শরীয়তপুর সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন খান ও সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান শিকদার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানানো হয়।

অব্যাহতি পাওয়া ছাত্রলীগ নেতারা হলেন- শৌলপাড়া ইউনিয়নে-শরীয়তপুর সদর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি কাওসার মাদবর, শৌলপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ওয়াসিম মাদবর। আর রুদ্রকর ইউনিয়নে- শরীয়তপুর সদর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি রানা ঢালী, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান রিয়ান তালুকদার ও উপ-প্রচার সম্পাদক নজরুল ইসলাম লিপু। ১১ নভেম্বর শরীয়তপুর এই দুই ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

এ ব্যাপারে শরীয়তপুর সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বলেন, সম্প্রতি ওই পাঁচ নেতার বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করার অভিযোগ উঠেছে। বিষয়টি তদন্ত করে সত্যতা পাওয়ায় তাদের সতর্ক করা হয়েছিল। এরপরও সিদ্ধান্ত উপেক্ষা করে বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করায় তাদের সংগঠন থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।


আরও পড়ুন