দেশের খবর - November 17, 2021

ইয়াবাসহ পুলিশ সদস্য আটক

বান্দরবান থেকে ইয়াবাসহ এক পুলিশ সদস্যকে আটক করা হয়েছে। গ্রেপ্তার পুলিশ সদস্যের নাম মো. কামাল (৩২)। গ্রেপ্তার পুলিশ সদস্য বান্দরবান সদর কোর্ট কর্মরত আছে।

গ্রেপ্তার পুলিশ সদস্য কামাল চট্টগ্রাম জেলার মৃত সামশুল আলমের ছেলে।

সোমবার রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বান্দরবান জেলা কার্যালয়ের বিশেষ অভিযানে শহরের বালাঘাটা ভরাখালীর গোদারপাড় এলাকা থেকে তাকে আটক করা হয়।

মাদকদ্রব্য অধিদপ্তর জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে পৌরসভার ১নং ওয়ার্ডের বালাঘাটা ভরাখালির গোদারপাড় এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় সন্দেহভাজন মো. কামাল (৩২) নামে এক ব্যক্তিকে তল্লাশি করে তার কাছ থেকে ১ হাজার ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার কামাল জানায়, সে একজন পুলিশ কনস্টেবল এবং বর্তমানে বান্দরবান কোর্ট পুলিশের দায়িত্বে কর্মরত আছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. বাবুল সরকার জানান, আটক পুলিশ সদস্যকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে বান্দরবান সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম চৌধুরী জানান, আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে এবং তাকে আদালতে পাঠানো হয়েছে।


আরও পড়ুন