দেশের খবর - November 17, 2021

যশোরে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষ

নির্বাচনী প্রচারণাকে কেন্দ্র করে যশোরের সীমান্তবর্তী উপজেলা শার্শার বাঁগআচড়া বাজারে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে ৭ জন আহত হয়েছেন। মঙ্গলবার রাতের এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন শার্শা থানার ওসি বদরুল আলম খান।

ঘটনার প্রতিবাদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী (আনারস মার্কা) আব্দুল খালেকের সমর্থকরা বুধবার দুপুরে নাভারন-সাতক্ষীরা সড়কের বাঁগআচড়ার সাতমাইল এলাকায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন। সড়ক অবরোধের ১ ঘণ্টা পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

আহতের মধ্যে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছেন বিদ্রোহী প্রার্থী আব্দুল খালেক, মোস্তাক ধাবক, আবু সাঈদ ধাবক ও মিশন বিশ্বাস। আহত বাকি তিনজন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছে।

পুলিশ ও আহত বিদ্রোহী প্রার্থী আব্দুল খালেক জানান, মঙ্গলবার রাতে সাতমাইল গরুহাট শেষ করে আব্দুল খালেকসহ ১০-১২ জন মোটরসাইকেলে নির্বাচনী প্রচারণায় যাওয়ার সময় মঙ্গলবার রাত ১১টার দিকে বাগআঁচড়া বায়তুল মামুর জামে মসজিদের সামনে পৌঁছলে একদল সন্ত্রাসী তাদের ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় ৫টি মোটরসাইকেল ভাংচুর করে ও ৪টি মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে যায়।

বর্তমানে এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। এ ঘটনায় মামলা হয়েছে শার্শা থানায়।

শার্শা থানার ওসি বদরুল আলম খান বলেন, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আব্দুল খালেকের ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় মঙ্গলবার দুপুরে মামলা হয়েছে শার্শা থানায়। ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরও পড়ুন