ভৈরব - January 4, 2022

ভৈরবে ছাত্রলীগের ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

সোহানুর রহমান (সোহান), ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি :  ভৈরবে নানা আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। এই উপলক্ষ্যে গতকাল মঙ্গলবার সকাল ১০.৩০ মিনিটে ভৈরবে রাজ কাচারী প্রাঙ্গনে আলোচনা সভা ও কেক কাটার অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসাবে প্রতিষ্ঠা বার্ষিকীর উদ্বোধন করেন ভৈরবউপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়া, ভৈরব উপজেলা ছাত্রলীগের বিপ্লবী সভাপতি আমির হামজা’র সভাপত্বিতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভৈরব উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, পৌর মেয়র আলহাজ্ব ইফতেখার হোসেন বেণু, কিশোরগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর্জা মোঃ সোলাইমান, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল মনসুর, পৌর আওয়ামীলীগ সভাপতি এস.এম বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহম্মেদ সৌরভ, পৌর আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক এম.আর সোহেল, সাবেক ছাত্রনেতা কবিরুজ্জামান রোমান।

এছাড়াও উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি তাহমিদ ওয়াসিফ পার্থ, যুগ্ম সাধারণ সম্পাদক রোমানুজ্জামান = রোমান, পৌর ছাত্রলীগ সভাপতি ছালেম রহমান মিকদাত, সাধারণ সম্পাদক ইমদাদুল হক ইমন, হাজী আসমত কলেজ শাখা ছাত্রলীগের মানবিক বিভাগ ক্লাস কমিটির সভাপতি তরুণ লেখক সোহানুর রহমান সোহান সহ উপজেলা আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ এর নেতা কর্মী বৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভায় সঞ্চালনা করেন ভৈরব উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রিয়াদ।

আলোচনা সভায় বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠা, ইতিহাস, ঐতিহ্য তুলে ধরে এসময়ের বক্তারা ছাত্রলীগের সুনাম অক্ষুন্ন রেখে দেশ ও জনগনের সেবায় নিজেদের আতœনিয়োগ করার জন্য বর্তমান ছাত্রলীগ নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান। পরে একটি আনন্দ র‌্যালী বের করা হয়। র‌্যালীটি ভৈরব বাজার প্রদক্ষিন করে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয় এবং কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।


আরও পড়ুন