muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

তুরাগে বাসায় আগুন, একই পরিবারের ৩ জনের মৃত্যু

রাজধানীর তুরাগ থানার চণ্ডালভোগ এলাকার একটি বাসায় আগুনে পুড়ে একই পরিবারের তিনজনের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার ভোররাত সাড়ে চারটার দিকে তাদের লাশ উদ্ধার করা হয়। যাদের লাশ উদ্ধার করা হয়েছে, তারা হলো- মো. জাহাঙ্গীর (১৯), রুমা আক্তার (১৭) ও আফরিন (১৪)।

ফায়ার সার্ভিস সূত্র জানায়, উত্তরার মানিক বস্তি খালপাড়ে সরকারি খাসজমিতে নির্মিত সুরুজ মিয়ার ঘরে এ আগুন ঘটে। দুই কক্ষবিশিষ্ট একটি টিনশেড ঘর আগুনে পুড়ে যায়।

ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের দায়িত্বরত কর্মকর্তা খালেদা ইয়াসমিন জানান, প্রথমে বিদ্যুতের খুঁটি থেকে আগুনের সূত্রপাত হয়। এরপর সেই আগুন পাশের টিনশেড ঘরে ছড়িয়ে পড়ে। এতে ঘুমন্ত অবস্থায় ওই তিনজনের মৃত্যু হয়। খবর পেয়ে উত্তরা ফায়ার স্টেশনের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে ৫টা ৪০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে তুরাগ থানার দায়িত্বরত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) সজল কুমার রায় বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত এবং সেখান থেকেই আগুনে পুড়ে তিনজনের মৃত্যু হয়েছে।

নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

Tags: