muktijoddhar kantho logo l o a d i n g

প্রচ্ছদ

নৌকার পক্ষে মাঠে নামার ঘোষণা শামীম ওসমানের

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ প্রার্থী সেলিনা হায়াত আইভির পক্ষে মাঠে কাজ করার ঘোষণা দিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

তিনি বলেছেন, নৌকার বিপক্ষে যাওয়ার কোনো সুযোগ নেই। তবে আমি এখন পর্যন্ত নৌকার পক্ষে সেইভাবে নামি নাই, মনে একটা কষ্ট ছিল। আজকে থেকে আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে নির্বাচনি প্রচারে পুরোপুরি নামলাম।

সোমবার নারায়ণগঞ্জে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন শামীম ওসমান।

তিনি বলেন, নারায়ণগঞ্জ নৌকার ঘাঁটি, এখানে অন্য কোনো খেলার চেষ্টা করবেন না। এটা বঙ্গবন্ধুর নৌকা, এটা শেখ হাসিনার নৌকা, এটা বঙ্গবন্ধু পরিবারের নৌকা।

সংবাদ সম্মেলনে শামীম ওসমান বলেন, অন্ততপক্ষে আল্লাহর কাছে মাফ চান, এতদিন সেভাবে নামিনি, আজ নামলাম।নারায়ণগঞ্জ নৌকার ঘাঁটি, আওয়ামী লীগের ঘাঁটি, শেখ হাসিনার ঘাঁটি, বঙ্গবন্ধুর ঘাঁটি।

তিনি বলেন, তৈমূর আলম খন্দকার সাহেবকে বলবো, আপনি আপনার মতো প্রচার চালান। তবে হাতি দিয়ে নৌকা ডোবানোর কথা যখন বলেছেন, সেক্ষেত্রে বলতে চাই, আমি বিশ্বাস করি, নারায়ণগঞ্জে হাতি দিয়ে নৌকা ডোবানো কোনোদিনই সম্ভব হবে না।

শামীম ওসমান বলেন, রাজনীতি করতে এসেছি জাতির পিতার হত্যাকারীদের বিচারের দাবিতে। রাজনীতি করতে এসেছি বঙ্গবন্ধুকে ভালোবেসে। আমি নৌকার বিরুদ্ধে না, নৌকা প্রতীক আমাদের রক্ত দিয়ে কেনা প্রতীক। আজ থেকে নৌকার হয়ে মাঠে নামলাম। আমার বাবার মৃত্যুর আগে তার সন্তানদের হাত তুলে দিয়েছিলেন শেখ হাসিনার হাতে। সেই শেখ হাসিনাই আমাদের নেত্রী, আমাদের অভিভাবক।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগ থেকে ডা. সেলিনা হায়াৎ আইভি নৌকা প্রতীকে নির্বাচন করছেন। তিনি পরপর দুবার নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র নির্বাচিত হয়েছেন। সেই সঙ্গে তৃতীয়বার মেয়র পদে নির্বাচনে অংশ নিয়েছেন।

Tags: