muktijoddhar kantho logo l o a d i n g

প্রচ্ছদ

‘আইন নয়, সরকারই পারে খালেদা জিয়াকে মুক্তি দিতে’

আইন নয়, সরকারই পারে বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে বিদেশে উন্নত চিকিৎসার ব্যবস্থা করতে। এতে আইন-আদালত কিছুই দরকার নেই, শুধু সরকারের একটু আন্তরিক সদিচ্ছাই যথেষ্ট বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশারফ হোসেন।

আজ বুধবার বিকেলে চাঁদপুর জেলা বিএনপির আয়োজনে শহরের নতুন বাজারে খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে অনুষ্ঠিত এক সমাবেশে এ কথা বলেন তিনি। আইনের দোহাই দিয়ে খালেদা জিয়াকে বিদেশে না পাঠিয়ে সরকার জনগণকে বিভ্রান্ত করছে বলেও মন্তব্য করেছেন খন্দকার মোশারফ হোসেন।

তিনি আরও বলেন, সরকার ইতিমধ্যে দেশের ভাবমূর্তি ক্ষুণ্ণ করেছে, তাই বিদেশেও তাদের গ্রহণযোগ্যতা নেই দাবি করে এখনই সরকারকে পদত্যাগ করে নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচন ঘোষণা দেওয়ার দাবি জানান বিএনপির এই স্থায়ী কমিটির সদস্য।

চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিকের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক মুনির চৌধুরীর পরিচালনায় সমাবেশে বক্তব্য দেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি আব্দুস সালাম, বিএনপি কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, বিএনপি নির্বাহী কমিটির কুমিল্লা বিভাগের সাংগঠনিক সম্পাদক মো. মোস্তাক মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক সায়েদুল হক সাঈদ প্রমুখ। এসময় বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীসহ কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Tags: