ট্রেনের ইঞ্জিনে ভটভটি আটকে প্রাণ গেল ৩ জনের

চাঁপাইনবাবগঞ্জ শহরের আলীনগর এলাকায় একটি অরক্ষিত রেল ক্রসিংয়ে ট্রেনের ইঞ্জিনের সঙ্গে ভটভটি আটকে তিনজনের প্রাণ গেছে। আজ সোমবার সকাল সাড়ে ৮টার দিকে একটি লোকাল ট্রেন চাঁপাইনবাবগঞ্জ রেলস্টেশন থেকে ঈশ্বরদী যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। স্টেশন মাস্টার শহীদুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ভুতপুকুর মহল্লার মৃত গরীবুল্লাহর ছেলে ফুলচান (৫৫), আলীনগর মহল্লার রইস উদ্দিনের ছেলে সেহের আলী (৪৪) ও সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আমনুরা কেন্দুল গ্রামের মানিক চাঁদের ছেলে নাইমুল ইসলাম (৩৫)। তারা সবাই পেশায় মাছ ব্যবসায়ী।

চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক ছাবের আলী জানান, ট্রেনটি চাঁপাইনবাবগঞ্জ রেলস্টেশন ছেড়ে আলীনগর রেল ক্রসিংয়ে পৌঁছালে একটি ভটভটি হঠাৎ রেললাইনে উঠে ট্রেনের সামনে পড়ে যায়। সংঘর্ষের পর ট্রেনের ইঞ্জিনের সঙ্গে ওই ভটভটি আটকে যায়। ওই অবস্থায় বেশ কিছু দূর ছেঁচড়ে যায়। তাতে ঘটনাস্থলেই ভটভটিতে থাকা তিনজনের মৃত্যু হয়। পরে সকাল সাড়ে ৯টার দিকে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থল থেকে তিনজনের মরদেহ উদ্ধার করেন।

‘ওই ক্রসিংয়ে কোনো রেলগেট ছিল না। ভটভটি চালকের অসাবধানতার কারণে এ দুর্ঘটনা ঘটেছে বলে মনে হচ্ছে,’ যোগ করেন ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক।


আরও পড়ুন