রংপুরে বাসচাপায় নিহত ৪

রংপুর মহানগরীর নব্দীগঞ্জে বাসচাপায় অটোরিকশার তিন যাত্রী ও চালক নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও দুজন। রোববার (২৩ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে রংপুর-কুড়িগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত চারজনের মধ্যে ঘটনাস্থলের পার্শ্ববর্তী এলাকা পীরগাছা উপজেলার তালুক উপাশু গ্রামের অনীল চন্দ্র (৪৫) ও খুলনা জেলার বাসিন্দা পবিত্র নন্দী (৪৫)। এর মধ্যে পবিত্র নন্দী একটি ওষুধ কোম্পানিতে কর্মরত বলে জানা গেছে। এ ছাড়া বাকি দুজনের নাম-পরিচয় পাওয়া যায়নি।

ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। আহত ব্যক্তিদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেন ঘটনাস্থলে থাকা রংপুর মেট্রোপলিটন পুলিশের মাহিগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) বাবুল মিয়া।

রংপুর বিভাগীয় ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক ফরিদ আহমদ চৌধুরী জানান, ঢাকা থেকে ছেড়ে আসা লালমনিরহাটের বুড়িমারীগামী মানিক এক্সপ্রেস নামের একটি যাত্রীবাহী বাস বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই অটোচালকসহ তিনজন মারা যান।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ শুরু করেন। গুরুতর আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর সেখানে আরও একজন মারা যান।

ঘটনাস্থলে থাকা রংপুর মেট্রোপলিটন পুলিশের মাহিগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) বাবুল মিয়া জানান, দুর্ঘটনার পর ওই সড়কে প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। পরে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে যান চলাচল স্বাভাবিক করে।

মাহিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান বলেন, যাত্রীবাহী বাসটি জব্দ করা হয়েছে। দুর্ঘটনার পর চালক ও সহকারী পালিয়ে যান। তাদের ব্যাপারে খোঁজ নেওয়া হচ্ছে।


আরও পড়ুন