বগুড়ায় বাস-সিএনজির সংঘর্ষে নিহত ৫

বগুড়ার শেরপুরে বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত হয়েছেন। বুধবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে উপজেলার মির্জাপুর ইউনিয়নের রানীরহাট মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, ঢাকা-বগুড়া মহাসড়কের বগুড়ার শেরপুরে মির্জাপুর ইউনিয়নের রাজাপুর এলাকায় হানিফ এন্টারপ্রাইজ বাসের চাপায় সিএনজিচালিত অটোরিকশার ৫ জন যাত্রী ঘটনাস্থলে নিহত হয়েছেন। নিহতদের মধ্যে একজন নারী রয়েছেন। দুর্ঘটনায় আশঙ্কাজনকভাবে আহত হয়েছেন আরও একজন। দুর্ঘটনায় হতাহতরা সবাই ছিলেন সিএনজির যাত্রী।

এই দুর্ঘটনা পর নিহত ও আহতদের উদ্ধারে এগিয়ে আসেন উপজেলা ফায়ার সার্ভিসের দল। আহত একজনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

প্রত্যক্ষদর্শী সাইফুল ইসলাম ও রফিকুল ইসলাম বলেন, হানিফ এন্টারপ্রাইজ বাসটি বেপরোয়া গতিতে বগুড়ার দিকে যাচ্ছিল। এই সময় সিরাজগঞ্জমুখী অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হয়। এতে অটোরিকশার চালক ও ৪ যাত্রী ঘটনাস্থলে নিহত হয়।

দুর্ঘটনার পরে শেরপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে উদ্ধার করা লাশ হাইওয়ে পুলিশ ফায়ার সার্ভিসের কাছে গ্রহণ করে। দুর্ঘটনার পর এই বাসটি হাইওয়ে পুলিশ আটক করে তাদের হেফাজতে নেয়।

শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ একেএম বানিউল আনাম বলেন, এই দুর্ঘটনার পর এই বাসটির চালক গাড়ি থেকে দ্রুত নেমে চলে যায়। নিহতদের পরিচয় পাওয়া যায়নি। পরিচয় নিশ্চিত হতে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।


আরও পড়ুন