আমার দেওয়া ভোট গেল কোথায়, প্রশ্ন প্রার্থীর

সপ্তম ধাপের ইউপি নির্বাচনে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার কুসুম্বায় নিজের দেওয়া ভোটও খুঁজে না পাওয়ার অভিযোগ তুলেছেন প্যানেল চেয়ারম্যান ও বর্তমান ৯নং ওয়ার্ডের সদস্য প্রার্থী রবিউল ইসলাম রানা। গত ৭ ফেব্রুয়ারি কুসুম্বা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

জানা গেছে, ওই ইউনিয়নের ৯নং ওয়ার্ডে সদস্য পদে তালা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন কুসুম্বা ইউনিয়নের বর্তমান ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান রবিউল ইসলাম রানা। নির্বাচনে সবার মতো দুপুর ২টা থেকে রাত ৮টা পর্যন্ত চলে প্রতীক ও প্রার্থীর প্রচারণা। বাড়ি বাড়ি গিয়ে ভোটও প্রার্থনা করেন তিনি। ভোটের দিন কেন্দ্রে নিজের তালা প্রতীকে এজেন্ট থাকলেও দিন শেষে দেখা যায় একটি ভোটও পাননি তিনি।

ফলাফল শিটে দেখা যায়, রবিউল ইসলাম রানা তালা প্রতীকে কোনো ভোট না পেলেও তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ভূপেন চন্দ্র মণ্ডল টিউবওয়েল প্রতীকে পেয়েছেন ৮৯৩, আজিজুল হক মোরগ প্রতীকে পেয়েছেন ৬৮২ ভোট ও ময়নুল ইসলাম আপেল প্রতীকে পেয়েছেন ৭৩৫ ভোট।

রবিউল ইসলাম রানার অভিযোগ, তিনি ও তার স্ত্রী, পরিবারের অন্যান্য সদস্য, আত্মীয়-স্বজন, তার কর্মী-সমর্থক ও এজেন্টরা তাকে ভোট দিলেও ফলাফল ভোট শূন্য দেখাচ্ছে। এমনকি আমার দেওয়া ভোট গেল কোথায় বলেও প্রশ্ন তোলেন এই প্রার্থী।

এ বিষয়ে উপজেলা নির্বাচন অফিসার শহিদুল ইসলাম বলেন, বিষয়টি সংশ্লিষ্ট প্রিজাইডিং অফিসার বলতে পারবেন। তবে তিনি চাইলে আদালতের আশ্রয় নিতে পারেন।


আরও পড়ুন