স্বাস্থ্য - February 22, 2022

স্বাস্থ্য প্রযুক্তির উন্নয়নে বিএমটিএ’র আহ্বায়ক কমিটি গঠন

স্বাস্থ্য প্রযুক্তির উন্নয়নে দায়িত্বশীল সকল মেডিকেল টেকনোলজিস্ট সংগঠনের জেলা প্রতিনিধির সমন্বয়ে গতকাল (২১শে ফেব্রুয়ারী) রাজধানীর সাইক ইন্সটিটিউট অব মেডিকেল টেকনোলজির অডিটোরিয়ামে একটি বৈষম্যহীন, কার্যকরী, শক্তিশালী এবং সত্যিকার অর্থে প্রতিনিধিত্বশীল মাদার সংগঠন গঠনের অভিপ্রায়ে “জাতীয় ঐক্য ও আহবায়ক কমিটি” গঠন করেছে মেডিকেল টেকনোলজিষ্টরা।

উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী মেডিকেল টেকনোলজিস্ট পরিষদ এর প্রতিনিধি, বাংলাদেশ ডেন্টাল হেলর্থ সোসাইটি এর প্রতিনিধি, বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড মেডিকেল টেকনোলজিস্ট পরিষদ এর প্রতিনিধি, বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট অর্গানাইজেশন এর প্রতিনিধি, স্বাধীনতা ডিপ্লোমা ফিজিওথেরাপি পরিষদ এর প্রতিনিধি, স্বাধীনতা মেডিকেল টেকনোলজিস্ট পরিষদ (বিটিইবি) এর প্রতিনিধি, ইন্টিগ্রেটর মেডিকেল টেকনোলজিস্ট সোসাইটি এর প্রতিনিধি, বাংলাদেশ ডিপ্লোমা ফার্মাসিস্ট কল্যাণ পরিষদ এর প্রতিনিধি, বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট পরিষদ এর প্রতিনিধি সহ বিভিন্ন পেশাজীবী সংগঠনের প্রতিনিধি।

সভায় সকলের মতামত ও আলোচনায় সর্বসম্মতিক্রমে সবার জন্য মাদার সংগঠন ”বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট এ্যালাইন্স (বিএমটিএ)” গঠন করা হয়।

উপস্থিত সকল সংগঠনের কেন্দ্রীয় প্রতিনিধির সম্মতিত্রুমে আহ্বায়ক- ইলিয়াস মোল্লা ও সদস্য সচিব- শামীম শাহকে নির্বাচিত করা হয়। আহ্বায়ক এবং সদস্য সচিব আগামী ৩ দিনের মধ্যে ১১, ১৭ অথবা ২১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ আহ্বায়ক কমিটি প্রকাশ করবে। উক্ত কমিটি আগামী ৩ মাসের মধ্যে প্যানেল আকারে নির্বাচনের আয়োজন করবে এবং যেকোন সংগঠন প্যানেলের মাধ্যমে নির্বাচন করতে পারবে। আহ্বায়ক কমিটি জরুরী পরিস্থিতিতে যেকোন সাংগঠনিক ব্যবস্থা নিতে পারবে।

প্রেস বিজ্ঞপ্তি


আরও পড়ুন