Uncategorized - April 2, 2022

করিমগঞ্জে জাতীয় যুব সংহতির ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

করিমগঞ্জ উপজেলা জাতীয় যুব সংহতির আহ্বায়ক হাজী উজ্জ্বল মিয়া বলেন, বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুল হক চুন্নু এমপি জাতীয় পার্টির মহাসচিব নির্বাচিত হওয়ার পর থেকে দল আরোও গতিশীল হয়েছে। আগামী সংসদ নির্বাচনে করিমগঞ্জ-তাড়াইলে জাতীয় পার্টিকে বিপুল ভোটে জয়ী করতে জাতীয় যুব সংহতির সদস্য হিসেবে আমাদের নিরলস কাজ করে যেতে হবে। তিনি আরও বলেন, যে কোন রাজনৈতিক দলের সবচেয়ে বড় চালিকা শক্তি হলো তার যুব সংগঠন। পল্লী বন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের হাতে গড়া সংগঠন জাতীয় পার্টিকে শক্তিশালী করে গড়ে তুলতে হলে জাতীয় যুব সংহতিকে সাংগঠনিক ভাবে আরো গতিশীল হতে হবে। আর সে লক্ষে আমাদের সবাইকে কাজ করত হবে।

শনিবার বিকালে উপজেলা জাতীয় পার্টি কার্যালয়ে জাতীয় যুব সংহতির ৩৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা জাতীয় যুব সংহতির সদস্য সচিব আমিরুল হাসান পলাশ এর সঞ্চালণায় সভায় বক্তব্য রাখেন উপজেলা জাতীয় যুব সংহতির যুগ্ন-আহ্বায়ক শাহাদাৎ হোসেন খান জেরী, ন্যায়ামতপুর ইউপি জাতীয় যুব সংহতির সভাপতি আকরামুল হক, জাফরাবাদ ইউপি জাতীয় যুব সংহতির সভাপতি আনোয়ার আলী, সহ-সভাপতি জালাল উদ্দিন লিটন, সাধারণ সম্পাদক মোঃ বিল্লাল হোসেন সাগর, পৌর জাতীয় যুব সংহতির আহ্বায়ক মোঃ রফিকুল ইসলাম রফিক, উপজেলা ছাত্র সমাজের আহ্বায়ক আনোয়ার পাশা, সদস্য সচিব মোঃ জুনাইদ হোসেন মুন্না, যুগ্ন আহ্বায়ক রিয়াজুল ইসলাম পাপ্পু প্রমূখ।

সভায় উপস্থিত ছিলেন, উপজেলা জাতীয় যুব সংহতির যুগ্ন আহ্বায়ক মোঃ ফাইজুল্লা, নুরুল ইসলাম রতন, জাতীয় যুব সংহতি নেতা আবু বাক্কার প্রমূখ।


আরও পড়ুন