কাউন্সিলে নাম না থাকায় কিশোরগঞ্জে আ.লীগ নেতাদের বিক্ষোভ

আসছে ২৫ মে কিশোরগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিলকে ঘিরে তৃণমূল নেতৃবৃন্দের সংবাদ সম্মেলনের পর এবার রাস্তায় বিক্ষোভ করেছেন।

রবিবার বিকালে জেলা শহরের আখরাবাজারস্থ সৈয়দ নজরুল চত্বরে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের তৃণমূল আওয়ামী লীগের নেতারা একত্র হয়ে বিক্ষোভ মিছিল বের করেন।

সদর উপজেলার চেয়ারম্যান সাবেক ছাত্রলীগ নেতা মো. মামুন আল মাসুদ খানের নেতৃত্বে মিছিলটি জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে সমাপ্ত করে।

সদর উপজেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য ইব্রাহীম খলিলের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন মারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মোস্তাফিজ, কর্শাকড়িয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো. কামরুজ্জামান, মহিনন্দ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. নুরুল হুদা, মাইজখাপন ইউনিয়নের মুক্তিযোদ্ধা কমান্ডার মো. সিরাজুল ইসলামসহ তৃণমুল আওয়ামী লীগের নেতারা।

বক্তারা বলেন, আমরা বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি। শেখ হাসিনার রাজনীতি করি। তৃণমূলের রাজনীতি করি। দীর্ঘ বছর আওয়ামী লীগের রাজনীতি করলেও আজ সদর উপজেলার আওয়ামী লীগের কাউন্সিলার হতে পারিনি। আমাদেরকে কেন বাদ দেওয়া হয়েছে তা জানতে চাই। আওয়ামী লীগ একটি বড় দল আর সে দলের একটি পকেট ও আত্মীয় কমিটি হোক তা আমরা চাই না। এমন পরিস্থিতিতে ২৫ মে হয়তো সম্মেলনে প্রথম অধিবেশন হতে পারে কিন্তু কাউন্সিল অধিবেশন করা গঠনতান্ত্রিক বিধানে সম্ভব নয়।

এর আগে গত শুক্রবার একই স্থানে ২৫ মে কিশোরগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিলকে ঘিরে তৃণমূল নেতাদের সাংবাদিক সম্মেলনের আয়োজন করে।


আরও পড়ুন