muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

পদ্মা সেতু দেখতে যাওয়ার পথে দুর্ঘটনায় নিহত ৬

পদ্মা সেতু দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় চার বন্ধুসহ ছয়জন নিহত হয়েছেন। তাদের মধ্যে চাঁদপুরের তিন যুবক রয়েছেন। অন্যদের বাড়ি বিক্রমপুরে।

বৃহস্পতিবার (২ জুন) রাত পৌনে ১টায় মুন্সিগঞ্জের নিমতলি হাসারা হাইওয়েতে পিকআপ ভ্যান ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে হতাহতের এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চাঁদপুর সদর উপজেলার ইচলি এলাকার কলমতর গাজী বাড়ির এনায়েত উল্লাহ গাজীর একমাত্র ছেলে সামাদ গাজী (২১), পল্লী বিদ্যুৎ এলাকার আবুল কালামের ছেলে আহাদ (২২) ও একই এলাকার জিহাদ (২৩), বিক্রমপুরের সিএনজি চালক তমাল (১৮), নাহিদ হোসেন ফাহিম (২১) ও জনি মিয়া (২৮)।

শুক্রবার (৩ জুন) দুপুরে চাঁদপুরের নিহতদের মরদেহ তাদের গ্রামের বাড়িতে নিয়ে আসার পর পরিবার ও আত্মীয়স্বজনদের কান্নায় আকাশ ভারি হয়ে ওঠে। এমন মৃত্যু দেখে হতভম্ব পুরো এলাকাবাসী।

সামাদের চাচাতো ভাই রুবেল বলেন, পদ্মা সেতু দেখতে রাতে সিএনজিযোগে ৪ বন্ধু যাচ্ছিলেন। মুন্সিগঞ্জের নিমতলি হাসারা হাইওয়েতে পিকআপ ভ্যান ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিচালক ও এক যাত্রীসহ ৪ বন্ধু ঘটনাস্থলেই মারা যান। নিহতদের মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পুলিশের কাছে আবেদন করে নিয়ে আসা হয়েছে।

চার বন্ধুই ঢাকার ইসলামপুরে পাইকারি কাপড়ের দোকানের কর্মচারী ছিলেন বলে জানান তিনি।

এ বিষয়ে হাইওয়ে নারায়ণগঞ্জ সার্কেল সহকারী পুলিশ সুপার অমৃত সূত্রধর বলেন, ঘাতক পিকআপ আটক করলেও ঘটনার পর চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ঘটনায় দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হবে বলে জানান তিনি।

Tags: