দেশের খবর - June 18, 2022

বন্ধুদের নিয়ে সাঁতার কাটতে গিয়ে নদীতে ডুবে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

বন্ধুদের নিয়ে নদীতে সাঁতার কাটতে গিয়ে পানিতে ডুবে আবু নাঈম হাসান নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। নিহত ওই ছাত্র ঝালপাজা উচ্চ বিদ্যালয় থেকে এ বছর এসএসসি পরীক্ষার্থী ছিল। ঘটনাটি ঘটেছে শনিবার (১৮ জুন) বেলা সাড়ে ১১টার দিকে ময়মনসিংহের ভালুকার ঝালপাজা এলাকায়।

স্থানীয়রা জানায়, ঘটনার সময় ৩ সহপাঠি মিলে স্কুলের সামনে দিয়ে বয়ে যাওয়া ক্ষীরু নদীতে সাঁতার কাটতে নামে।

এক পর্যায়ে নদীর নদীর প্রবল স্রোতে তিনজন ভেসে গেলে সহপাঠি দু’জন অনেক কষ্টে তীরে উঠতে সক্ষম হয় কিন্তু তলিয়ে যায় নাঈম হাসান। এলাকার লোকজন বেশ কিছু সময় খোঁজাখুঁজির পর নদী থেকে মুমুর্ষ অবস্থায় তাঁকে উদ্ধার করে দ্রæত ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এ সময় চিকিৎসাধীন অবস্থায় তাঁকে মৃত ঘোষনা করেন কর্তব্যরত চিকিৎসক ডাঃ মোহাইমিনুল ইসলাম। নিহত নাঈম হাসান পাশ^বর্তী শ্রীপুর উপজেলার জাহাঙ্গীরপুর গ্রামের মোঃ ফারুক হোসেনের একমাত্র সন্তান। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিহতের সংবাদ ছড়িয়ে পড়লে স্থানীয়দের মাঝে নেমে আসে শোকের ছায়া। হাসপাতালে স্বজনদের কান্নায় ভারী হয় বাতাস।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ঝালপাজা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক নাজমুল আলম সোহাগ। এ দিকে বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী নাঈম হাসানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন ভালুকা উপজেলা পরিষদ চেয়াারম্যান আবুল কালাম আজাদ। তিনি নিহতের আত্নার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।


আরও পড়ুন