ইটনা - June 21, 2022

ইটনায় বিভিন্ন আশ্রয় কেন্দ্রে ত্রান বিতরন করেন এমপি তৌফিক

গত কয়েক দিনে উজানের পাহাড়ি ঢল, অস্বাভাবিক বৃষ্টির পানিতে উপজেলার অধিকাংশ গ্রামের নিম্নাঞ্চল প্লাবিত হয়েছে। এরই মধ্যে উপজেলায় ১৬ হাজার ৬ শত ৫০টি পরিবার ক্ষতিগ্রস্ত হয়েছে। অসহায় এসব ক্ষতিগ্রস্ত পরিবারে জন্য উপজেলা প্রশাসন ৪৯ টি আশ্রয় কেন্দ্র খুলেছে।

কেন্দ্র গুলোতে আশ্রয় নেয়া পরিবারের মাঝে সোমবার বিকালে কিশোরগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহম্মদ তৌফিক ত্রান বিতরন করেন। এ সময় তিনি বলেন, মাননীয় প্রধান মন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার নির্দেশে সিলেট, সুনামগঞ্জ ও কিশোরগঞ্জে ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে সরকারের পাশা-পাশি আওয়ামী লীগের নেতা-কর্মীরা কাজ করে যাচ্ছে।

এ সময় উপস্থিত ছিলেন ইউএনও নাফিসা আক্তার, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি চৌধুরী কামরুল হাসান, ওসি তদন্ত আহসান হাবিব, যুব উন্নয়ন কর্মকর্তা কামাল উদ্দিন, আওয়ামী লীগের সেক্রেটারি সোহরাব উদ্দিন খসরু ঠাকুর, প্রধান শিক্ষক আবু বক্কর সিদ্দিক, আওয়ামী লীগ নেতা জিল্লুর রহমান, এনায়েত কবির  প্রমুখ।

উপজেলা নির্বাহী অফিসার নাফিসা আক্তার জানান রেডক্রিসেন্ট ও জিআরের  ৪ শত প্যাকেট শুকনো খাবার ও ৩০ মেট্রিক টন চাল ট্যাগ অফিসার ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দের মাধ্যমে আশ্রয় কেন্দ্রে বিতরন করা হয়।


আরও পড়ুন