নেইমারের জোড়া গোলে বড় জয় পিএসজির

অপ্রতিরোধ্য ছুটছে লিগ ওয়ানের বর্তমান চ্যাম্পিয়ন পিএসজি। শনিবার রাতে ৫-২ গোলের জয় পেয়েছে তারা। পার্ক দ্য প্রিন্সেসে মঁপেলিয়ার বিপক্ষে আলো ছড়িয়েছেন ব্রাজিলীয় তারকা নেইমার। গোল করেছেন কিলিয়ান এমবাপ্পেও, তবে দিনটি ভালো যায়নি লিওনেল মেসির।

ঘরের মাঠে শুরু থেকেই আধিপত্য বিস্তার করে খেলতে থাকে পিএসজি। ম্যাচের ২৩তম মিনিটেই এগিয়ে যেতে পারতো তারা। তবে ইনজুরি কাটিয়ে দলে ফেরা এমবাপ্পে পেনাল্টি মিস করেন। কিন্তু ৩৯তম মিনিটে মঁপেলিয়ারের ফ্যালায়ে সাকুর আত্মঘাতী গোলেই এগিয়ে যায় স্বাগতিকরা।

৪৩তম মিনিটে ফের পেনাল্টি পায় পিএসজি। এবার পেনাল্টি নেন নেইমার, মিস করেননি তিনি। পিএসজি এগিয়ে যায় ২-০ গোলে। বিরতির পর ম্যাচের ৫১তম মিনিটে নিজের দ্বিতীয় গোলটি করে পিএসজিকে ৩-০ ব্যবধানে এগিয়ে দেন নেইমার। সাত মিনিট পর একটি গোল পরিশোধ করে মপেঁলিয়ারের ওহবি খাজরি।

এমবাপ্পে গোল করেন ম্যাচের ৬৯তম মিনিটে, পিএসজি এগিয়ে যায় ৪-১ এ। ৮৮তম মিনিটে গোল করেন পিএসজির নতুন তারিকা রেনেটো সানচেজ। আর ম্যাচের যোগ করা সময়ে আরো একটি গোল পরিশোধ করে সফরকারী দল। ফলে ৫-২ গোলের জয় নিয়ে মাঠ ছাড়েন মেসি-নেইমার-এমবাপ্পেরা। এই জয়ের ফলে দুই ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে শীর্ষ রয়েছে পিএসজি।


আরও পড়ুন