muktijoddhar kantho logo l o a d i n g

খেলার খবর

বিমানবন্দরে সাফ জয়ীদের লাগেজের তালা ভেঙে অর্থ চুরি

সাফ নারী চ্যাম্পিয়ন দলের দুই খেলোয়াড়ের ব্যাগ থেকে অর্থ হারানোর অভিযোগ উঠেছে। যা প্রায় দুই লাখ টাকার মত। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে অর্থগুলো হারিয়েছে বলে অভিযোগ করা হয়।

বিষয়টি নিশ্চিত করে বাংলাদেশ জাতীয় নারী দলের কোচ গোলাম রব্বানী ছোটন বলেন, ‘কৃষ্ণা ও শামসুন্নাহারের ডলার হারিয়েছে। কৃষ্ণার ৯০০ ডলার ও বাংলাদেশি ৫০ হাজার টাকা এবং শামসুন্নাহারের ৪০০ ডলার হারিয়েছে। তাদের ধারণা বাংলাদেশ বিমানবন্দর লাগেজ বেল্ট থেকে এটি হয়েছে।’

কৃষ্ণা ও শামসুন্নাহার দুইজনই সিনিয়র ফুটবলার। গত কয়েক বছরে তারা অনেক বার বিদেশে ভ্রমণ করেছেন। বাংলাদেশের বিমানবন্দরে এ রকম খোয়ানোর ঘটনা নতুন নয়। এরপরও এতো ডলার লাগেজে রাখায় সংশ্লিষ্ট অনেকেই বিস্মিত হয়েছেন। যদিও কৃষ্ণা ও শামসুন্নাহার দুজনে তালা দিয়েই লাগেজ ব্যাগেজে ডলার রেখেছিলেন। সেই তালা ভেঙেই চুরির ঘটনাটি ঘটেছে বলে জানা গেছে।

এদিকে এতো ডলার খোয়া গেলেও এখনো বিমানবন্দর কর্তৃপক্ষ অথবা বাংলাদেশ বিমান এয়ারলাইনসকে তাদের পক্ষ থেকে কোনো অভিযোগ জানানো হয়নি। গতকাল রাতে দুইজন বিষয়টি খেয়াল করেছেন। আজ দুপুরের দিকে ফেডারেশন থেকে বিমানবন্দরে যোগাযোগ করা হতে পারে।

Tags: