muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

কিশোরগঞ্জে দুই মাদক কারবারির যাবজ্জীবন

কিশোরগঞ্জে দুই মাদক কারবারির যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে তাদের ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

বুধবার (২৩ নভেম্বর) বিকেলে কিশোরগঞ্জের সিনিয়র জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. সায়েদুর রহমান খান এ রায় দেন।

আসামিরা হলেন-মৌলভীবাজার জেলার জুড়ি উপজেলার দক্ষিণ জাংগিরাই গ্রামের আব্দুল মালেক ও ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার চম্পকনগর এলাকার মোখলেছুর রহমান।

রায়ের সময় মোখলেছুর রহমান আদালতে উপস্থিত থাকলেও আব্দুল মালেক পলাতক।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা গেছে, ২০১৭ সালের ৩১ আগস্ট সকালে গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব উপজেলার দুর্জয় মোড় এলাকায় অভিযান চালায় র‍্যাব। অভিযানে একটি প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ৮০০ বোতল ফেনসিডিল পাওয়ায় প্রাইভেটকারে থাকা দুই মাদক বিক্রেতা আব্দুল মালেক ও মোখলেছুর রহমানকে আটক করা হয়। ওই দিন রাতেই র‍্যাবের সেই সময়ের উপ-পরিদর্শক (এসআই) সেলিম সরদার বাদী হয়ে ভৈরব থানায় আব্দুল মালেক ও মোখলেছুর রহমানকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। এরপর মামলার তদন্ত কর্মকর্তা ভৈরব থানার সেই সময়ের এসআই মাজহারুল ইসলাম তদন্ত শেষে ২০১৭ সালের ২২ ডিসেম্বর আব্দুল মালেক ও মোখলেছুর রহমানের নামে আদালতে অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করেন। পরে আদালত থেকে জামিনে বের হয়ে আব্দুল মালেক আত্মগোপন করেন। দীর্ঘ শুনানি শেষে অভিযোগ প্রমাণ হওয়ায় বুধবার এ রায় দেন বিচারক।

Tags: