আয়াতের বাবাকে কেটে ছয় টুকরা করার হুমকি

শিশু আলিনা ইসলাম আয়াতকে হত্যা করে ছয় টুকরা করার পর এবার তার বাবাকে হত্যার হুমকি দেওয়া হয়েছে। গতকাল শুক্রবার রাতে আলিনার বাবা সোহেল রানা এ অভিযোগ করেন। বিষয়টি তিনি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) জানিয়েছেন।

সোহেল রানা বলেন, ‘হোয়াটসঅ্যাপে একটি অপরিচিত নম্বর থেকে আমাকে হুমকি দেওয়া হয়েছে। খুদে বার্তায় বলা হয়েছে, তোর মেয়েকে ছয় টুকরা করা হয়েছে, তোকেও করা হবে।’

এ বিষয়ে আলিনা হত্যা মামলার তদন্ত কর্মকর্তা ও পিবিআই চট্টগ্রাম মেট্রোর পরিদর্শক মনোজ দে বলেন, আলিনার বাবাকে থানায় জিডি করার পরামর্শ দেওয়া হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল করিম বলেন, আলিনার বাবা থানায় জিডি করলে পুলিশের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা করা হবে।

১৫ নভেম্বর বিকেলে আলিনা ইসলাম আয়াত বাসার পাশে একটি মক্তবে পড়তে যায়। পরে পরিবার জানতে পারে, শিশুটি মক্তবে যায়নি। ১০ দিন পর পরিবারের সদস্যরা জানতে পারেন, ৫ বছরের শিশু আলিনাকে হত্যা করে ছয় টুকরো করে ফেলে দেওয়া হয়েছে।

২৫ নভেম্বর আয়াতদের বাসায় ভাড়া থাকা আবির মিয়াকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারের পর তিনি খুনের কথা পুলিশের কাছে স্বীকার করেন। এর চার দিন পর আলিনার লাশের অংশ উদ্ধার করে পিবিআই।

অপহরণের পর শিশুটি চিৎকার করলে তাকে গলা টিপে হত্যা করে আবির। পরে তার লাশ ছয় টুকরা করে ফেলে দেন তিনি। ৩০ ডিসেম্বর বন্দরটিলা আকম আলী ঘাট সংলগ্ন স্লুইসগেট এলাকা থেকে দুটি পা এবং পরদিন একই এলাকা থেকে আলিনার মাথা উদ্ধার করে পিবিআই।


আরও পড়ুন