muktijoddhar kantho logo l o a d i n g

করিমগঞ্জ

করিমগঞ্জে প্রতিপক্ষের লাঠির আঘাতে নিরাপত্তা প্রহরী খুন

করিমগঞ্জে প্রতিপক্ষের লাঠির আঘাতে নিরাপত্তা প্রহরী খুন

কিশোরগঞ্জের করিমগঞ্জে প্রতিপক্ষের লাঠির আঘাতে আবু বাক্কার (৫০) নামে এক নিরাপত্তা প্রহরী খুন হয়েছেন।

ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (৩০ মার্চ) বিকালে তার মৃত্যু হয়।

নিরাপত্তা প্রহরী উপজেলার কাদিরজঙ্গল ইউনিয়নের ইসলামপুর গ্রামের মৃত সুলতান মিয়ার ছেলে। তিনি কিশোরগঞ্জ জেলা শহরের মেডিল্যাব হেলথ সেন্টারে নিরাপত্তা প্রহরী হিসাবে কর্মরত ছিলেন।

এলাকাবাসী জানান, ২৯ মার্চ বুধবার একই গ্রামের আলামিনের পালিত কুকুর নিহত আবু বাক্কারের ছাগলকে কামড়ালে আবু বাক্কার আলামিনের কাছে এর প্রতিকার চাইতে গেলে কুকুর তার ছাগলকে কামড়িয়েছে তা আলামিন অস্বীকার করে। এ নিয়ে দু’জনই বাক-বিতন্ডায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে আলামিন, রায়হান ও বাক্কারসহ তার আত্মীয়-স্বজন স্বদলবলে নিহত আবু বাক্কারকে হামলা করে।হামলায় আবু বাক্কার রক্তাক্ত জখম হয়।

নিহতের ভাই হারুন জানান, প্রতিপক্ষ আলামিন, রায়হান ও বাক্কারসহ তার আত্মীয়-স্বজন স্বদলবলে আমার ভাই আবু বাক্কারকে হামলা করে। হামলায় আবু বাক্কার রক্তাক্ত জখম হয়। তাকে চিকিৎসার জন্যে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করি। বৃহস্পতিবার দুপুরে রোগীর গুরুতর অবস্থা দেখে চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে তাকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

প্রতিপক্ষ আলামিন, রায়হান ও বাক্কার একই গ্রামের হাফিজ উদ্দিনের ছেলে।

করিমগঞ্জ থানা অফিসার ইন-চার্জ মোঃ শামছুল আলম সিদ্দিকী জানান, এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Tags: