muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

পাকুন্দিয়ায় পুলিশের ধাওয়ায় টিনের চালে ‘চোর’, নামালো ফায়ার সার্ভিস

পাকুন্দিয়ায় পুলিশের ধাওয়ায় টিনের চালে ‘চোর’, নামালো ফায়ার সার্ভিস

মোটরসাইকেল চোরকে ধরতে বাড়িতে অভিযান চালায় পুলিশ। অভিযানের খবর পেয়ে চোর উঠে যায় টিনের চালে। সেখানে উঠে হুমকি দেয় আত্মহত্যার। এমন প্রেক্ষাপটে টিনের চাল থেকে চোরকে নামাতে ডাকা হয় ফায়ার সার্ভিস। অনেক চেষ্টা পর টিনের চাল থেকে চোরকে নামিয়ে আনেন ফায়ার সার্ভিস কর্মীরা।

গত রোববার (২৭ মার্চ) সকালে এমনই এক ঘটনা ঘটেছে কিশোরগঞ্জের পাকুন্দিয়ার পৌর সদরের চালিয়াগোপ গ্রামে। এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ফেসবুকে ভাইরাল হয়েছে।

জানা গেছে, কিশোরগঞ্জ সদর মডেল থানায় কিশোরগঞ্জের পাকুন্দিয়ার পৌরসদরের চালিয়াগোপ গ্রামের রিটন মিয়ার (৪০) বিরুদ্ধে মোটরসাইকেল চুরির অভিযোগ ওঠে। তাকে ধরতে ২৭ মার্চ সকালে পুলিশ রিটনের বাড়িতে অভিযান চালায়। টের পেয়ে চোর উঠে পড়েন টিনের চালে। এক টুকরো টিন হাতে নিয়ে গলায় ধরে রাখেন। ধরার চেষ্টা করলে টিনের টুকরো দিয়ে গলা কেটে আত্মহত্যার হুমকি দেন রিটন।

পুলিশ সদস্যরা এবং এলাকাবাসী চোরকে অনেক বুঝিয়েও টিনের চাল থেকে নামাতে না পেরে ফায়ার সার্ভিসে খবর দেন। ফায়ার সার্ভিসের সদস্যরা ও পুলিশ যৌথ অভিযান চালিয়ে চোরকে টিনের চাল থেকে নামিয়ে আনে।

পাকুন্দিয়া ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মুজিবুর রহমান বলেন, পুলিশ খবর দিলে ফায়ার সার্ভিসের সদস্যরা সেখানে যায়। পুলিশের সঙ্গে যুক্ত হয়ে অভিযান চালিয়ে চোরকে টিনের চাল থেকে নামিয়ে আনা হয়।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কিশোরগঞ্জ সদর মডেল থানার একটি মোটরসাইকেল চুরির মামলায় তাকে ধরতে পাকুন্দিয়া থানা পুলিশের সহায়তায় চাওয়া হয়। এরই পরিপ্রেক্ষিতে ২৭ মার্চ সকালে রিটনকে ধরতে তার বাড়িতে অভিযান চালানো হয়। অভিযানের খবর পেয়ে চোর উঠে পড়ে টিনের চালে। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা ও পুলিশ যৌথ অভিযান চালিয়ে চোরকে টিনের চাল থেকে নামিয়ে আনা হয়। পরে তাকে সদর মডেল থানায় হস্তান্তর করা হয়।

Tags: