muktijoddhar kantho logo l o a d i n g

খেলার খবর

ডিসেম্বরে শুরু হতে পারে বিপিএল

bpl
ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক এই টি-২০ আসর ক্রীড়াঙ্গনে সাড়া ফেলেছিল খুব। অনেকদিনই চায়ের কাপে ঝড় উঠেছে এই বিপিএল নিয়ে। শুরু হওয়ার পর থেকেই খেলোয়াড়দের পারিশ্রমিক প্রদান, ফিক্সিংসহ নানা সমস্য্যায় জর্জরিত এটি। তবে ক্রিকেটপ্রেমীদের মনে এটি নিয়ে আগ্রহের কমতি নেই।

২০১৩ সালের বিপিএল হওয়ার পর মাঝে চলে গেছে প্রায় আড়াই বছর। অনেকের মনেই প্রশ্ন বিপিএল কি আর হবে? হলেও কবে থেকে শুরু হবে পরবর্তী আসর? এই প্রশ্নের উত্তর পুরোপুরি না পাওয়া গেলেও, বিপিএলের গভর্নিং বডির চেয়ারম্যান আফজালুর রহমানের বক্তব্য অনুসারে ডিসেম্বরেই হতে পারে বিপিএলের পরবর্তী আসর।

গভর্নিং বডির অন্যান্য সদস্যদের সঙ্গে একটি আলাপচারিতার শেষে আফজালুর রহমান সিনহা বলেন, “এটি আসলে অফিসিয়াল কোন সভা ছিলনা। আমরা কিছু সদস্যরা একটু শলাপরামর্শ করার জন্য বসলাম। আমরা বিপিএল আরো আগে করার চিন্তা ভাবনা করেছিলাম। কিন্তু পাকিস্তানের সাথে সিরিজ চলায় তা করা হয়নি। অবশেষে আমরা বিপিএল সংক্রান্ত একটি আলোচনায় বসলাম”।

বিপিএল কবে হতে পারে এমন প্রশ্নের উত্তরে তিনি জানান, “এই বছরের ডিসেম্বরে আমরা বিপিএল শুরু করার পরিকল্পনা করছি”।

গত আসরে ছিলনা কোনো পাকিস্তানি খেলোয়াড়। এই ব্যাপারে সিনহা বলেন, “অবশ্যই তারা খেলতে পারবে। পাকিস্তানের খেলোয়াড়দের অংশগ্রহণের ব্যাপারে আমাদের কোনো আপত্তি নেই”।

উল্লেখ্য, ২০১২ ও ২০১৩ সালের পড় আরো কোনোদিন মাঠে গড়ায়নি বাংলাদেশ প্রিমিয়ার লিগের খেলা। দুইটি আসরেই চ্যাম্পিয়ন হয় ঢাকা গ্ল্যাডিয়েটরস।

Tags: