muktijoddhar kantho logo l o a d i n g

খেলার খবর

রোনালদোরই পথে হাটছে তার ছেলে

image_222581_0.ronaldo with kid2
রিয়াল মাদ্রিদের অনুশীলন সেশনে ক্রিশ্চিয়ানো রোনালদোকে চ্যালেঞ্জ জানানোর মতো একজন পাওয়া গেলো! সেই জন আর কেউ নন, রোনালদোর ৪ বছরের ছেলে ছোটো রোনালদো! ক্রিশ্চিয়ানো জুনিয়র। বাবা ছেলে একই সাথে একই মাঠে করছেন ওয়ার্ক আউট। চোখ শীতল করা দৃশ্য বটে!

রোনালদো করছিলেন তার নিজের ওয়ার্ক আউট। সিট আপসে তার সাথে যোগ হচ্ছিলো ছেলে। ১৬ বার সিট আপ দিয়ে তাই থামতে হলো রোনালদোকে। ছেলেকে বললেন, “আমারটা শেষ। এবার তোমার পালা।” এর সাথে যোগ করেন, “মাত্র ১০টা।”
বয়স ৪ হলে কি হবে! রক্তটা তো অ্যাথলিটের! বাবা বিশ্বের সেরা অ্যাথলিটদের একজন। ছোটো রোনালদো কম যায় না। শুরু হলো তার সিট আপের সেট। ১০টার সেট।

এই টুকুন ছেলে! কিন্তু মুগ্ধ করার মতো পারফরম্যান্স তার। গর্বিত বাবা বলেন, “এবার শেষটা।” ১০ সিট আপের সেট একবারে শেষ করে ফেলে রোনালদো জুনিয়র! বাবা গর্বে আর উচ্ছাসে ছেলের প্রশংসা করেন, “তুমি একটা চ্যাম্পিয়ন।” বুকে জড়িয়ে পুরস্কার হিসেবে ছেলের গালে চুমু এঁকে দেন রোনালদো।
ছেলে কি তাহলে তার পদচিহ্ন অনুসরণ করে ফুটবলারই হবে? তেমনটা ইচ্ছে রোনালদোর। আগেও জানিয়েছেন, ছেলে ফুটবলার হলে খুশি হবেন। কিন্তু সাথে এও বলেছেন, ইচ্ছেটা তার ছেলের। ছেলে বড় হয়ে যা হতে চাইবে তাই হোক।

Tags: