muktijoddhar kantho logo l o a d i n g

রাজনীতি

২০১৯ সালের নির্বাচনেও বিএনপিকে হোয়াইটওয়াশ করা হবে

sajeda-nasim-mtnews24
ঢাকা : বিএনপিকে উদ্দেশ করে আওয়ামী লীগ নেতারা বলেছেন, পরাজিত হয়ে ঘরে ফিরে গেছেন। ২০১৯ সালের নির্বাচনের জন্য মাঠে নামুন। ওই নির্বাচনেও আপনাদের হোয়াইট ওয়াশ করা হবে।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে শনিবার এক আলোচনায় তারা এসব কথা বলেন।

রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে ঢাকা মহানগর আওয়ামী লীগ এ আলোচনা সভার আয়োজন করে।

মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন দলের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী, শেখ ফজলুল করিম সেলিম, স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম, দলের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আফম বাহাউদ্দীন নাছিম, মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, সহ সভাপতি কামাল আহমেদ মজুমদার, যুগ্ম-সাধারণ সম্পাদক হাজি মো. সেলিম ও নবনির্বাচিত দুই সিটি মেয়র আনিসুল হক ও সাঈদ খোকনসহ নগর নেতারা।

সৈয়দা সাজেদা চৌধুরী বলেন, বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার পর নেতাকর্মীরা যখন দিশেহারা ঠিক তখনই দলের হাল ধরেন শেখ হাসিনা। তিনি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনারবাংলা গঠনে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

তোফায়েল আহমেদ বলেন, আমরা বিএনপির আন্দোলন দমন করেছি। জনগণও তাদের প্রত্যাখ্যান করেছে। খালেদা জিয়া পরাজিত হয়েছেন। আগামীদিনেও পরাজিত হবেন তিনি।

মতিয়া চৌধুরী বলেন, শেখ হাসিনার উন্নয়নে মানুষ আওয়ামী লীগকে ভোট দিয়েছে। আগামীদিনেও জনগণ আওয়ামী লীগের পাশে থাকবে।

মোহাম্মদ নাসিম বলেন, আমাদের টার্গেট একটাই, সেটা হলো ২০১৯ সালের নির্বাচনে জয়লাভ করা। অন্যকিছু আমরা ভাবছি না। আপনারা পরাজিত হয়ে ঘরে ফিরে গেছেন। এবার ২০১৯ সালের নির্বাচনের জন্য মাঠে নামুন। ওই নির্বাচনেও আপনাদের হোয়াইট ওয়াশ করা হবে।

মাহবুব-উল আলম হানিফ বলেন, শেখ হাসিনার নেতৃত্বে সর্বক্ষেত্রে দেশ এগিয়ে যাচ্ছে। তিনি বেঁচে থাকলে সোনার বাংলা গড়ার কাঙ্ক্ষিত লক্ষ্য একদিন অর্জিত হবে।

Tags: