বিনোদন - November 12, 2016

নিজের ভিডিও দেখে নিজেই লজ্জিত প্রিয়াংকা ( দেখুন ভিডিও সহ )

বিনোদন ডেস্ক,

 

বলিউডে শুরু। কিন্তু শেষটা তিনি কোথায় করবেন তা তিনিই ভালো জানেন। তিনি প্রিয়াংকা চোপড়া। বলিউডে একচ্ছত্র আধিপত্য ছিল নায়িকার।

তবে বলিউডে এখন আর দেখা যায় না প্রিয়াংকাকে। তিনি এখন হলিউড নিয়ে ব্যস্ত।

‘বেওয়াচ’ নামের একটি সিনেমাতে অভিনয় করেছেন প্রিয়াংকা। আগামী বছর মুক্তি পাবে ছবিটি।

তবে আমেরিকার টিভি সিরিজ ‘কোয়ান্টিকা’য় এফবিআইয়ের চরিত্রে অভিনয় করছেন তিনি। প্রথম সিজন ভালোভাবেই কেটেছে তার। দ্বিতীয় সিজনের জন্য শুটিং করছেন নায়িকা।

প্রিয়াংকা যখন বলিউডে অভিনয় শুরু করেছিলেন তখন বেশ ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গেছে তাকে। আর সেসব ঘনিষ্ঠ দৃশ্য দেখে সম্প্রতি লজ্জা পেয়েছেন নায়িকা।

যেভাবে অক্ষয় কুমার তার ওপর ঝাঁপিয়ে পড়লেন, আর তিনিও সমান তালে সিডিউস করলেন— তাতে লক্ষ লক্ষ দর্শকের সামনে লজ্জায় মুখ ঢেকে বসে পড়লেন প্রিয়াংকা চোপড়া!

সম্প্রতি ‘ওয়াচ হোয়াট হ্যাপেনস লাইভ’ নামের একটি জনপ্রিয় চ্যাট শোতে অংশ নিয়েছিলেন পিগি চপস খ্যাত এ অভিনেত্রী। সেখানে প্রিয়াংকা অভিনীত বলিউডি ছবি ‘আন্দাজ’র কিছু ক্লিপিংস দেখানো হয়। ওই ছবিতে প্রিয়াংকার সহ অভিনেতা ছিলেন অক্ষয় কুমার।

তাদের কিছু ঘনিষ্ঠ দৃশ্যের অংশই ওই শোতে দেখানো হয়। শোয়ের হোস্ট অ্যান্ডি কোহেন ব্যখ্যা দেন, ‘‘মেয়েটি যেই মুখ ফেরাল অনেকটা প্রিয়াংকা চোপড়ার মতো দেখতে লাগল মনে হচ্ছে!’’ এই ব্যাখ্যা শুনে আরও লজ্জায় পড়ে যান নায়িকা।

https://youtu.be/zV4OSzk4RFc


আরও পড়ুন

1 Comment

  1. I just want to mention I am just new to blogging and site-building and certainly enjoyed this website. Almost certainly I’m going to bookmark your blog . You surely have tremendous articles. Thanks for sharing your website page.

Comments are closed.