খেলার খবর - December 6, 2016

আজ মুখোমুখি হচ্ছে আবাহনী ও মোহামেডান

ক্রীড়া ডেস্ক :

জেবি বাংলাদেশ প্রিমিয়ার লীগের হাই ভোল্টেজ ম্যাচে আজ মুখোমুখি হবে দুই চিরপ্রতিদ্বন্দী আবাহনী লিমিটেড ও ঢাকা মোহামেডান। পেশাদার লিগে ঢাকার বাইরে এবারই প্রথমবারের মতো মুখোমুখি হচ্ছে এ দু’টি দল। গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বিকাল ৩টায়।

দুই দলই এই ম্যাচ জিতে পূর্ণ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়তে চায়। তবে বাস্তবিকতা ও দর্শক সমর্থনে অনেকটাই এগিয়ে ঢাকা আবাহনী। এদিকে, গোপালগঞ্জবাসী মুখিয়ে রয়েছে দুই দলের জমজমাট ম্যাচটি দেখার আশায়।

এ যাবৎ মুখোমুখি দু’দলের ১৮ দেখায় আবাহনীর জয় ৮টিতে আর মোহামেডানের জয় ৪টিতে। গোল দেওয়ায়ও এগিয়ে আবাহনী। এমনকি মুখোমুখি শেষ দেখায়ও জয় ছিল কোটান শিষ্যদের। দুই পরাশক্তির লড়াইয়ে নিরুঙ্কুশ ভাবে এগিয়ে আবাহনী।৩৯ পয়েন্ট নিয়ে রয়েছে শীর্ষস্থানে। এখনও কোন ম্যাচও হারেনি দলটি।লি টাক-সানডে জুটিতে অপরাজিত থেকেই চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন দেখছে জর্জ কোটান শিষ্যরা। তবে, প্রতিপক্ষকে সমীহই করছে দলটি। ইনজুরির কারণে এ ম্যাচে খেলতে পারবেন না মামুন মিয়া।

অন্যদিকে ১০ নম্বরে থাকা মোহামেডান শক্তির দিক থেকে পিছিয়ে থাকলেও, চিরপ্রতিদ্বন্দ্বীকে হারিয়ে না পাওয়া শিরোপার স্বাদ মেটাতে চায় দলটি। আবাহনীর বিপক্ষে মেন টু মেন মার্কিং করাই হবে সাদা-কালো শিবিরের মূল লক্ষ্য।

একসময় মাঠ আর মাঠের বাইরে উত্তেজনার কমতি ছিল না এ ম্যাচ নিয়ে। আবাহনী-মোহামেডানের অবস্থান বর্তমানে যোজন যোজন দূর। গোপালগঞ্জবাসী মুখিয়ে রয়েছে দুই দলের জমজমাট ম্যাচের আশায়। দর্শকদের সমর্থনের পাল্লাও ঝুলে রয়েছে শেখ কামালের স্মৃতিবিজরিত আবাহনী ক্লাবের দিকেই।

 

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/০৬-ডিসেম্বর-২০১৬ইং/নোমান


আরও পড়ুন