বিনোদন - December 12, 2016

আইনি ঝামেলায় পড়েছে শাহরুখের নতুন ছবি ‘‌রইস’!

বিনোদন ডেস্ক :

শাহরুখ খানের নতুন ছবি ‘‌রইস’‌ আইনি ঝামেলায় পড়েছে। ধর্মীয় ভাবনায় আঘাত হানতে পারে এমন আপত্তিকর দৃশ্য ছবিতে আছে বলে ছবির পরিচালক ও প্রযোজকের বিরুদ্ধে দিল্লির ময়ূর বিহার থানায় অভিযোগ দায়ের করল দেশটির একটি শিয়া গোষ্ঠী।

দৃশ্যগুলি ছবি থেকে ছেঁটে ফেলতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং সেন্সর বোর্ডকেও চিঠিও দিয়েছে তারা।অভিযোগে বলা হয়েছে, মহরমের দৃশ্যে মিছিলে আলামে নিয়ে যাওয়ার সময় তার উপর দিয়ে লাফিয়ে যেতে দেখা গেছে শাহরুখকে। ধর্মীয় ভাবনা নিয়ে এরকম সস্তা মনোরঞ্জন মেনে নেওয়া যায় না। এ ব্যাপারে শাহরুখ এবং ছবির বাকি কলাকুশলীদের অবিলম্বে ক্ষমা চাইতে হবে। ছবি থেকে দৃশ্যটি বাদ না দিলে দেশজুড়ে প্রতিবাদ গড়ে তোলা হবে।

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/১২-ডিসেম্বর-২০১৬ইং/নোমান


আরও পড়ুন

৩ Comments

  1. Does your blog have a contact page? I’m having a tough time locating it but, I’d like to shoot you an email. I’ve got some ideas for your blog you might be interested in hearing. Either way, great website and I look forward to seeing it grow over time.

  2. I simply want to tell you that I am newbie to weblog and absolutely loved this blog site. Probably I’m planning to bookmark your website . You actually come with outstanding writings. Kudos for revealing your webpage.

Comments are closed.