কুষ্টিয়ায় র‌্যাবের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ ১ ডাকাত নিহত

মুক্তিযোদ্ধার কণ্ঠ রিপোর্ট :

কুষ্টিয়ার ভেড়ামারায় র‌্যাবের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ আব্দুস সালাম (৪০) নামে এক ডাকাত নিহত হয়েছেন। গুলিবিদ্ধ অবস্থায় চার ডাকাতকে উদ্ধার করে কুষ্টিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। রবিবার রাত ২টার দিকে কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কের ভেড়ামারা বারমাইল এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

হতাহত ডাকাতদের বাড়ি পাবনা জেলার ঈশ্বরদী এলাকায়।

র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের কমান্ডার মোসাদ্দেক ইবনে মুজিব জানান, ঢাকা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাস হানিফ পরিবহনে যাত্রীবেশে ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের একটি টহল দল ভেড়ামারা বারমাইল নামক স্থানে অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। জবাবে র‌্যাব সদস্যরাও গুলি চালায়। বন্দুকযুদ্ধের একপর্যায়ে ডাকাত সদস্যরা গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়লে তাদের উদ্ধার করে কুষ্টিয়া হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক সালাম নামে এক ডাকাতকে মৃত ঘোষণা করেন। পায়ে গুলিবিদ্ধ অবস্থায় অপর ডাকাত সদস্য দেলোয়ার, আইনাল, খোকন ও আলমগীরকে হাসপাতালে ভর্তি করা হয়।

কুষ্টিয়ার সহকারী পুলিশ (এএসপি) সুপার জাহাঙ্গীর আলম  জানান, এ ব্যাপারে র‌্যাবের পক্ষ থেকে ভেড়ামারা থানায় ডাকাতি ও অস্ত্র আইনে পৃথক মামলা দায়ের করা হয়েছে। ঘটনাস্থল থেকে ১টি বিদেশি পিস্তল, ১টি বিদেশি রিভালবার, ৮ রাউন্ড গুলি ও ডাকাতির সরঞ্জাম উদ্ধার করেছে র‌্যাব।

 

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/১২-ডিসেম্বর-২০১৬ইং/নোমান


আরও পড়ুন

৩ Comments

  1. Thanks for this web site post and discussing your own results with us. Very well executed! I think a lot of people battle to understand paying attention to a lot of controversial things in connection with this topic, but your own results talk for themselves. I think a number of additional takeaways are the importance of following each of the suggestions you presented in this article and being ready to be ultra specific about which one might really work for you greatest. Nice job.

  2. I just want to tell you that I’m newbie to weblog and absolutely liked you’re web blog. Very likely I’m going to bookmark your blog post . You amazingly have wonderful writings. Many thanks for sharing with us your website.

Comments are closed.