রাজনীতি - January 24, 2017

নির্বাচন খালেদা জিয়ার এজেন্ডা নয় : তথ্যমন্ত্রী

মুক্তিযোদ্ধার কণ্ঠ রিপোর্ট,

তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, নির্বাচন খালেদা জিয়ার এজেন্ডা নয়, তার মুখে গণতন্ত্র, অন্তরে ষড়যন্ত্র। আগামী জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি নেত্রীর প্রস্তাব সম্পর্কে তথ্যমন্ত্রী বলেন, ‘বেগম খালেদা জিয়া মুখে গণতন্ত্রের কথা বললেও জঙ্গির সঙ্গীত্ব ছাড়েননি। তার অনির্বাচিত সরকার গঠনের প্রস্তাব কার্যত নির্বাচন ভন্ডুল, সাংবিধানিক ধারা বানচাল এবং আবারও জঙ্গিতান্ডব ও আগুন-সন্ত্রাস করার কূটচাল।’ মঙ্গলবার ঢাকার যাত্রাবাড়ীতে ধলপুর কমিউনিটি সেন্টারে জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের প্রয়াত নেতা মোঃ দ্বীন ইসলামের স্মরণে আয়োজিত শোকসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

হাসানুল হক ইনু এ সময় তার দলের ঢাকা মহানগর পূর্ব কমিটির সাংস্কৃতিক সম্পাদক দ্বীন ইসলামের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন, ‘সরকার এ মুহূর্তে যথাসময়ে নির্বাচন, জঙ্গি নির্মূল এবং দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখার চ্যালেঞ্জ হাতে নিয়েছে। ঠিক এমন সময়েই বেগম খালেদা জিয়ার চক্রান্ত মোকাবিলা করতে হচ্ছে। কারণ, বিএনপি নেত্রী এখনো জঙ্গির সঙ্গীত্ব ত্যাগ করেননি, তওবা করেননি, জনগণের কাছে মাফ চাননি। তিনি এখনো গণতন্ত্রের জন্য হুমকি হয়ে রয়েছেন।’

জাসদ ঢাকা মহানগর পূর্ব কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা শহীদুল ইসলামের সভাপতিত্বে সভায় জাসদ স্থায়ী কমিটির সদস্য অধ্যাপক ড. আনোয়ার হোসেন বিশেষ অতিথি হিসেবে এবং জাসদ নেতা মীর হোসাইন আখতার, নূরুল আখতার প্রমূখ তাদের বক্তব্যে প্রয়াত নেতা মোঃ দ্বীন ইসলামের স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/ ২৪ -০১-২০১৭ইং  / মো: হাছিব


আরও পড়ুন

২ Comments

  1. I just want to say I am all new to blogs and seriously savored you’re website. Very likely I’m planning to bookmark your site . You certainly come with remarkable writings. Thanks a lot for sharing with us your blog.

Comments are closed.