আমি ঘটনাটি পুরোপুরি না জেনেই মন্তব্য করেছিলাম:স্বরাষ্ট্রমন্ত্রী

মুক্তিযোদ্ধার কণ্ঠ রিপোর্ট,

দুই সাংবাদিক পুলিশের হামলার শিকার হওয়ার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় ওই ঘটনাকে ‘ধাক্কাধাক্কি’ বলে মন্তব্য করেছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। এ বিষয়ে শনিবার টাঙ্গাইলে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বললেন, আমি শুক্রবার ঘটনার বিষয়ে পুরোপুরি না জেনেই হঠাৎ করেই সাংবাদিকরা জিজ্ঞাসা করায় পুলিশের সঙ্গে সংবাদকর্মীদের ধাক্কাধাক্কির মতো ঘটনা ঘটেছে বলে মন্তব্য করেছিলাম।

শনিবার বিকালে টাঙ্গাইলের সখীপুরে প্রয়াত এমপি শওকত মোমেন শাহজাহান স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন তিনি। পরে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘ঘটনার বিষয়ে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। ঘটনার ফুটেজ আমাদের কাছে এসেছে, ফুটেজ যাচাই-বাচাই করে দোষীর বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে।’

তিনি আরো বলেন, সাংবাদিকদের সঙ্গে পুলিশের সুসম্পর্ক রয়েছে। তাত্ক্ষণিকভাবে আমার জানা ছিলনা কোন সাংবাদিক কীভাবে পুলিশের হামলার শিকার হয়েছে। ইতোমধ্যে আপনারা জেনেছেন সাংবাদিকরা যে পুলিশ দ্বারা নিগৃহীত হয়েছে তাকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে স্থানীয় এমপি অনুপম শাহজাহান জয়, সানোয়ার হোসেন এমপি, পুলিশ সুপার মাহবুব আলম পিপিএম, এডিসি (সার্বিক) আনোয়ার হোসেন, পৌরমেয়র আবু হানিফ আজাদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান শওকত শিকদার, উপজেলা নির্বাহী অফিসার আরিফা সিদ্দিকা, আওয়ামী লীগ সভাপতি কুতুব উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান, ওসি মাকছুদুল আলম প্রমুখ উপস্থিত ছিলেন

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/ ২৮ -০১-২০১৭ইং  / মো: হাছিব


আরও পড়ুন

1 Comment

  1. I just want to tell you that I am just new to weblog and certainly enjoyed this page. Most likely I’m going to bookmark your blog . You actually come with fabulous writings. Kudos for sharing with us your web site.

Comments are closed.